নৌকার পক্ষে গনসংযোগ করেছেন নরসিংদী ৫ আসনের সাংসদ পুত্র রাজিব আহম্মেদ পার্থ

মোঃ বাদশা খান-
নরসিংদী প্রতিদিন,শনিবার,০৮ ডিসেম্বর ২০১৮:
উন্নত রাষ্ট্র গড়তে হলে গণতন্ত্রের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই” এই শ্লোগানকে সামনে রেখে নরসিংদী -৫ (রায়পুরা) আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন রায়পুরা আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহম্মেদ রাজুর ছেলে রাজিব আহম্মেদ পার্থ। আওয়ামীলীগ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ দলীয় হাজার-হাজার নেতা-কর্মীদের নিয়ে এই গণসংযোগ করেন। এ সময় তৃণমূল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের ব্যাপক উপস্থিতি ও সমর্থন পান । তার গণসংযোগে সাধারন মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

শুক্রবার(৭ ডিসেম্বর) বিকালে রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের গৌরিপুর কলোনি মাঠে ৪ টার দিকে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় সংসদ পুত্র রাজিব আহম্মেদ তার তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় মার্কায় ভোট দিতে হবে। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রায়পুরা উপজেলা যুবলীগের সহসভাপতি হাজী আল মামুনের নেতৃত্বে, আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক প্রদীপ কুমার বিশ্বাস,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মিলন মাষ্টার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সেলিম, মহেষপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রউফ,আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খাঁন, শ্রীনগর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান রিয়াজ মোরশেদ খান রাসেল, মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলগের সেক্রেটারী হোসেন ভূইয়া,উপজেলা ছাত্রলীগের সভাপতি
আসাদুল হক চৌধুরী শাকিল,সেক্রেটারী জাহিদুল ইসলাম তুহিন,কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রমজান, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন স্বাধীন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *