নীলফামারী মেডিকেল কলেজের যাত্রা শুরু

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ১০ জানুয়ারি ২০১৯:
অন্যতম মেডিকেল কলেজের প্রত্যাশা নিয়ে নীলফামারী সরকারি মেডিকেল কলেজের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে নীলফামারী সদর উপজেলার পলাশবাড়িতে নবনির্মিত ছয়তলা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালে মেডিকেল কলেজটির যাত্রা শুরু করা হয়।

কলেজের উদ্বোধন এবং এমবিবিএস প্রথম বর্ষের শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠানের মধ্যদিয়ে এর আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কলেজের অধ্যক্ষ ডা. রবিউল ইসলাম শাহের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) অমল চন্দ্র দাস, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ও সিভিল সার্জন ডা. রণজিৎ কুমার বর্মণ ।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান নুর বলেন, নীলফামারী মেডিকেল কলেজটি দেশের অন্যতম শ্রেষ্ঠ মেডিকেল কলেজে রুপান্তরিত হবে এটি প্রত্যাশা আমাদের এবং নিশ্চয় বাস্তবে রুপ লাভ করবে। অনুষ্ঠানে তিনি কলেজের ৪৪ জন শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করে নেন এবং কলেজটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *