1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় আগুনে পুড়ে ছাই দুই বসতঘর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯
  • ২৪৮ পাঠক

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১৮ জানুয়ারি ২০১৯:
নরসিংদীর রায়পুরায় পূর্বপাড়া নবদ্বীপ চৌধুরীর বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ২টি বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ১৮ জানুয়ারী শুক্রবার সকাল ৯ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। আগুনটি মুহূর্তের মধ্যেই সমস্ত ঘরে ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হলে স্থানীয় ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
বাড়ীর মালিক নবদ্বীপ চৌধুরী বলেন, আমার বাড়িতে ২ জন ভাড়াটিয়া থাকেন। আমার ঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে যায় এতে আমার প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পড়নের কাপড় ছাড়া অন্যকোন মালামাল রক্ষা করতে পারিনি।
বাড়ির ভাড়াটিয়া সজল মালাকার বলেন, আমি একজন সিএনজি অটৈারিকশা চালক, অনেক কষ্টে সংসার চালাই। সমিতি থেকে ৩ লক্ষ টাকা ঋণ এনেছিলাম সিএনজি কেনার জন্য। আগুন লেগে আমার নগদ ৩ লক্ষ টাকা ও ১ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
অপর ভাড়াটিয়া শ্যামলী পাল বলেন, আমি মানুষের বাড়িতে কাজ করে সংসার চালাই। আমার প্রায় ১ লক্ষ টাকার মালামালসহ মেয়ের পড়ার বইগুলিও পুড়ে গেছে।
এ ব্যাপারে ফায়ার সার্ভিস এর টিম লিডার সৈয়দ আসাদুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনি। অগ্নিকা-ের ঘটনাটি বৈদ্যুতিক র্শট সার্কিট থেকে ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।
উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা আব্দুল গনি বলেন, আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
রায়পুরা পৌর মেয়র জামাল মোল্লা ঘটনাস্থল পরির্দশন করে ক্ষতিগ্রস্তদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। স্থানীয় সমাজসেবক শাহীন মোল্লা, মো: দানা মিয়া, মো: রতন মিয়া, মো: সাদ্দাম হোসেন, খোকন সাহা তাৎক্ষনিক ক্ষতিগ্রস্তদের জন্য খাবার ও শাড়ী লুঙ্গীর ব্যবস্থা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD