1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কেন্দ্রীয় সিদ্ধান্তেই চুড়ান্ত হবে সদরের নৌকার মাঝি -এমপি হিরু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯
  • ২৯৪ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,২৫ জানুয়ারি ২০১৯:
অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কেন্দ্রীয় সিদ্ধান্তেই উপজেলা নির্বাচনে নরসিংদী সদরে আওয়ামীলীগের প্রার্থী চূড়ান্ত হবে বলে ঘোষনা দিলেন নরসিংদী সদর আসনের এমপি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল(অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু(বীরপ্রতীক)। শুক্রবার (২৫ জানুয়ারি) বিকালে মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গনে সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে প্রার্থী বাছাইয়ের অনুষ্ঠানে তিন প্রার্থীর মধ্যে সমঝোতা না হওয়ায় নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি এ ঘোষনা দেন।

অনুষ্ঠানের শুরুতেই আসন্ন নির্বাচনে প্রার্থীতার জন্য নাম ঘোষনার আহ্বান করা হলে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া, সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূঁইয়া ও নরসিংদী জেলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আনোয়ার হোসেন (সাবেক কমিশনার)। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে অলিউর রহমান আজিম, কফিলউদ্দিন বাচ্চু, মাহমুদ হাসান আপেল চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাহিদা আক্তার, এ্যাডভোকেট শিরীন আক্তার শেলী, আঁখি রানী দাস প্রার্থীতা ঘোষণা করেন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় তাঁতীলীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: শওকত আলী, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব আ: মোতালিব পাঠান,মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাউদ্দিন আহম্মেদ,নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় ঘোষামি ও মাহমুদুল হাসান শামিম নেওয়াজ। এছাড়াও এসময় জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, এ অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদ, দুইটি পৌরসভা ও চৌদ্দটি ইউনিয়নের মোট-৪৮০জন কাউন্সিলরকে ভোট প্রদানের মাধ্যমে প্রার্থী বাছাইয়ের জন্য আমন্ত্রন জানানো হয়েছিল। এ উপলক্ষে সকাল থেকেই স্থানীয় পুলিশ প্রশাসন ও শহর আওয়ামীলীগ ব্যাপক প্রস্তুতি গ্রহন করেন। সকল প্রার্থীই তাদের পক্ষের সমর্থন আদায়ের জন্য দুপুর দেকেই কর্মী-সমর্থকদের নিয়ে সভাস্থলে উপস্থিত হন। ভোটের পরিবেশ না হওয়া এবং প্রত্যেক প্রার্থীই তাদের স্ব-স্ব অবস্থানে অনড় থাকায় বাছাই করা সম্ভব হয়নি। এমতাবস্থায় চুড়ান্ত প্রার্থী নির্বাচনের জন্য তিন চেয়ারম্যান প্রার্থীর নামই কেন্দ্রে পাঠানোর ঘোষনার মাধ্যমে সভা সমাপ্ত করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD