1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে অপহরণ হওয়া তিন যুবক কালীগঞ্জ থেকে উদ্ধার, আটক-১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯
  • ২৪৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক । নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯:
নরসিংদীর পলাশের ঘোড়াশাল হতে অপহরণ হওয়া তিন যুবককে ১৮ ঘন্টা পর কালীগঞ্জ উপজেলার মূলগাঁও গ্রামের একটি ইটভাটা থেকে উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। উদ্ধারকৃত তিন যুবক পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের কাটাবের গ্রামের ফখরুদ্দিন মিয়ার ছেলে জুয়েল মিয়া (১৬), হরিদাস বিশ্বাস এর ছেলে আশিষ বিশ্বাস(১৯), চরপাড়া গ্রামের তফিল উদ্দিন সরকারের ছেলে শফিকুল ইসলাম(২১)।
এসময় ঘটনায় জড়িত থাকা এক অপহরণকারীকে আটক করা হয়েছে। আটককৃত অপহরণকারী গাজিপুর জেলার কালীগঞ্জ উপজেলার দেওপাড়া গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে আব্দুল্লাহ (২২)।
পরিবার, পুলিশ ও উদ্ধার হওয়া তিন যুবকের তথ্য মতে জানা যায়, গত ২৬ জানুয়ারি শনিবার বিকালে অপহৃত হওয়া তিন যুবকের মধ্যে একজন শফিকুলকে অপহরণকারী বাদশা (২৫) বন্ধু পরিচয়ে মুঠোফোনে ঘোড়াশাল শীতলক্ষা নদীতে নৌ ভ্রমণে জন্য আসতে বলে। পরে শফিকুল তার সঙ্গে জুয়েলও আশিষকে নিয়ে ঘোড়াশাল শীতলক্ষা ব্রীজের নিচে পৌঁছালে বাদশার সঙ্গে আর ও দুই অপরিচিত ব্যক্তি বাদশার বন্ধু বাপ্পী (২৪) ও সাব্বির (২৩) কে দেখতে পায়। পরে সবাই এক সাথে শীতলক্ষা নদীতে নৌ ভ্রমনের কিছুক্ষণ পর শীতলক্ষা নদীর ওই পাড় কালীগঞ্জ উপজেলার দেওপাড়া গ্রামের ফারুক মিয়ার ইটভাটার কাছাকাছি পৌঁছালে জুয়েল, আশিষ ও শফিকুলকে অস্ত্রের মুখে বাদশা ও তার সহযোগীরা আটক করে। পরে বাদশা মোবাইল ফোনে তার সহযোগী আব্দুল্লা (২২), রিয়া (২০) সহ আর ও ৪/৫ সহযোগীকে উল্লেখিত স্থানে আসতে বলে। তারা আসার পর বাদশা তার সহযোগি রিয়াকে দিয়ে ধারালো অস্ত্রে মুখে জুয়েল, আশিষ ও শফিকুলের আপত্তিকর ছবি তুলে । পরে অপহরণকারীরা জুয়েল, আশিষ ও শফিকুলকে হত্যার হুমকি দিয়ে উল্লেখিত তিন যুবককে অপহরণ করে। পরে রাতেই অপহরণকারীরা তিন জনের প্রত্যেকে পরিবাররের নিকট ৫০ হাজার টাকা করে ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকা মুক্তিপন দাবি করে। পরে অপহৃত পরিবারের লোকজন পলাশ থানায় খবর দিলে পলাশ থানা পুলিশ পার্শ¦বতী কালীগঞ্জ থানায় প্রেরণ করে। পরে কালীগঞ্জ থানা পুলিশ রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কৌশলে অপহরণকারীদের প্রস্তাবে রাজী হয়। গতকাল ২৭ জানুয়ারি রবিবার দুপুর ১২ টার দিকে কালীগঞ্জ উপজেলার মূলগাঁও গ্রাম থেকে উল্লেখিত তিন যুবকে উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ। এসময় ঘটনায় জড়িত থাকা এক অপহরণকারীকে হাতে নাতে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি তদন্ত রাজীব চক্রবত্রী জানান, গ্রেফতারকৃত আব্দুল্লাহকে আদালতে পাঠানো হয়েছে এবং উদ্ধারকৃত তিন যুববকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD