| ২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রমযান, ১৪৪০ হিজরী | বুধবার

‘আমার টার্গেট ছিল আমেরিকান মডেলদের মত হওয়া’

বিনোদন ডেস্ক ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯:
ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে রোববার আটক করেছে পুলিশ।

আটকের পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

সেখান ডিবি পুলিশের হেফাজতে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে নিজের কৃতকর্মের জন্য দুঃখ প্রকাশ করেন সানাই। এসময় তাকে বোরকা পড়া অবস্থায় দেখা যায়।

লাইভে এসে তিনি বলেন, ‘এই দুপুরবেলা আমি সবাইকে একটি বিশেষ ম্যাসেজ দিতে এসেছি। আমার সমালোচিত কন্টেন্টগুলো আমি কোনো বিশেষ উদ্দেশ্য বা কোনো আর্থিক লাভের আশায় করি নাই। সাইবার ক্রাইম ইউনিটে এসে আমার বিশেষভাবে অনুধাবন হয়েছে যে কোনো শ্রেণির লোক বিশেষ করে শিশুরা যাদের বয়স ১৮ বছরের নিচে তারা ক্ষতিগ্রস্ত হতে পারে।

অতএব এটা নিশ্চিতভাবেই আমার ভুল ছিল। আমি এদেশের একজন নাগরিক হিসেবে এদেশের সুস্থ সংস্কৃতির বিকাশে এদেশের আইন মেনে চলে একজন ভালো শিল্পী হতে চাই। ইতিপূর্বে আমার ব্যক্তিগত বা যৌথভাবে করা বিব্রতকর ছবি বা ভিডিওর জন্য দুঃখিত।

আমি ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকব। আমার নিয়ন্ত্রণে থাকা সবধরনের প্রোফাইল থেকে এ ধরনের কন্টেন্টগুলো মুছে ফেলব এবং অন্যান্য কন্টেন্টগুলোর বিষয়ে সাইবার ক্রাইম ইউনিউটের সহায়তা চাচ্ছি।’

এরপর সানাই নিজের ব্যক্তিগত পেজে একটি স্ট্যাটাসে লিখেন, ‘ভুলের বাহিরে আমরা কেউ না, হতে পারি আমরা তারকা কিংবা শিল্পী, ভুলের ঊর্ধ্বে কেউই না আমরা। আমার সব সময়ই Target ছিল আমেরিকান মডেলদের মত হওয়া। আমরা বাংলাদেশীরা কোন অংশেই কারো চেয়ে কম না, আমার উদ্দেশ্য একটাই ছিল, আমি বাংলাদেশ কে মডেলিং এ ইন্টারন্যাশনালি আরও উচ্চ আসনে নিয়ে যেতে চেয়েছিলাম, এখনও চাই। কিন্তু সেটা বাংলাদেশের কালচারকে ভুলে গিয়ে না, এবং আমার প্রসেসিং এ কিছু ভুল ছিল, ভুল আমারই হয়েছিল যে জিনিস গুলো বুঝতে। যেটা আজকে সাইবার ক্রাইম ইউনিট খুব সুন্দর করে আমাকে বুঝিয়ে বলেছে।’

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *