1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে আলোর পথযাত্রী’র প্রকাশনা উৎসব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৯৪ পাঠক

স্টাফ রিপোর্টার | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯:
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পরিষদ মিলনায়তনে “আলোর পথযাত্রী” ম্যাগাজিনের প্রকাশনা উৎসব সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। আড়াইহাজার প্রেস ক্লাব ও সাহিত্য পরিষদ আয়োজিত এ প্রকাশনা উৎসবে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ভ‚ইয়া, আলোর পথযাত্রী’র সম্পাদক সফুরউদ্দিন প্রভাত, আমানউল্লাহ ভুইয়া রোমান, মোশারফ মাতুব্বর, এম এ হাকিম ভুইয়া, মোয়াজ্জেম বিন আউয়াল, মোঃ শাহজাহান মিয়া, আলী আশরাফ, সোহরাব হোসেন জয়, নাজমুল হাসান, জাহাঙ্গীর আলম, অরন্য সৌরভ, মহিতুল ইসলাম হিরু, রফিকুল ইসলাম, মহনা আক্তার ময়না, শামসুজ্জামান লিমন, সোহেল মোল­া সাজিদ,মাহদী হাসান রিফাত,সহ আরো অনেকে। প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বাবু বলেন, একটি দেশকে উন্নত শিখরে নিয়ে যেতে যেমন দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্ব প্রয়োজন, তেমনি সেই রাজনৈতিক ধারাকে বেগবান করার জন্য সাংস্কৃতিক র্চ্চাও খুবই জরুরী। আর এ ক্ষেত্রে সাংবাদিক, কবি, সাহিত্যিক ও গবেষকদের অগ্রণী ভ‚মিকা পালন করে থাকে।
সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, সাংস্কৃতিক চর্চ্চা,মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, কুসংস্কারসহ সকল অপকর্ম থেকে মানুষকে বিরত রাখার পাশাপাশি প্রজন্ম থেকে প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করে। ‘আলোর পথযাত্রী’ মাধ্যমে অত্র জনপদের উন্নয়ন অগ্রগতি, সমৃদ্ধি, ইতিহাস, ঐতিহ্য, জীবনালেখ্য, সংস্কৃতি ও সভ্যতা, বিনোদন, স্বাস্থ্য ইত্যাদি বহুমাত্রিক বিষয়াবলী প্রাধান্য পাবে বলে তিনি প্রত্যাশা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD