| ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং | ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | রবিবার

নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষকে লাঞ্ছিত, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯:

নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ ড.আনোয়ারুল ইসলামকে কর্মরত অবস্থায় কক্ষে প্রবেশ করে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। পরে দুপুরে ৫/৭ জনকে অজ্ঞাত আসামি করে নরসিংদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এই বিষয়ে কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলাম জানান, সকাল প্রায় সারে ১১টায় কলেজের নিজ কক্ষে বসে অফিস কাজ করছিলেন। এমন সময় ৫/৭ জনের মুখোশধারী দুর্বৃত্তরা অধ্যক্ষের কক্ষে প্রবেশ করে। কোন কিছু বুঝে উঠার আগেই তারা গোবর চেয়ারের উপড়ে ছুড়ে মারে ও অকথ্য ভাষায় গালাগাল করে। এই ঘটনার পরপরই অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ বিষয়ে নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সৈয়দুজ্জামান জানান, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষের বিষয়ে ৫/৭ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে কলেজে থাকা ফুটেজ সংগ্রহ করা হয়েছে। যেহেতু দুর্বৃত্তরা মুখোশ পড়ে এসেছিল তাই তাদের চিহ্নিত করতে একটু সময় লাগতে পারে।

জানা যায়, নরসিংদী সরকারি কলেজে অনিয়ম আর দুর্নীতির অভিযোগ তুলে কলেজ শাখা ছাত্রলীগ অধ্যক্ষের অপসারণ চেয়ে আল্টিমেটাম দিয়েছে। তারপর গত বছরের ২৪ সেপ্টেম্বর থেকে অধ্যক্ষ আর কলেজের আসেননি। এই ঘটনার পর বর্তমান শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও নরসিংদী সদরের সংসদ সদস্য নজরুল ইসলাম এর আশ্বাসে অধ্যক্ষ শনিবার অফিসে আসেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *