| ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | বুধবার

কুয়েতে সড়ক দুর্ঘটনায় মাধবদীর ছবির মুন্সীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ৭ মার্চ ২০১৯: কুয়েতে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দশদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেছেন মাধবদীর ছবির মুন্সী (৩৮)। বৃহস্পতিবার (৭ মার্চ) সন্ধ্যায় কুয়েতের একটি হাসপাতালে তিনি মারা যান বলে নরসিংদী প্রতিদিনকে তার স্বজনরা জানান। নিহত ছবির মুন্সী নরসিংদীর মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়নের কান্দাইল মধ্যপাড়া গ্রামের আব্দুল করিম মুন্সীর ছেলে।

জানা যায়, ছবির প্রায় দশ বছর যাবৎ কুয়েতে রয়েছেন। গত ১০ দিন আগে তিনি আবাসস্থল থেকে সহকর্মীদের সাথে গাড়ীযোগে কর্মস্থলের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ি তাদেরকে বহনকারী গাড়িটিকে ধাক্কা দিলে ছবির মুন্সীসহ ৯ জন গুরুতর আহত হয়।

ঘটনাস্থল থেকে সহকর্মীরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করে। দশদিন দিন পর বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় ছবির মুন্সী মৃত্যু বরণ করেন। তার মত্য্যুর খবরে পরিবার ও সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

কুয়েতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনারের কাছে নিহতের পরিবারের দাবী অতি দ্রুত আইনী জটিলতা শেষ করে ছবির মুন্সীর লাশ যেন বাংলাদেশে পাঠানোর ব্যাবস্থা করা হয়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *