| ২০শে জুলাই, ২০১৯ ইং | ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী | শনিবার

রাতেই ভোট: কটিয়াদিতে ভোট স্থগিত, ওসি-এএসপিকে প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার, ২৪ মার্চ ২০১৯:
কিশোরগঞ্জে কটিয়াদী উপজেলা নির্বাচনের বেশ কয়েকটি ভোট কেন্দ্র রাতেই ব্যালটবাক্স ভর্তির প্রমাণ পাওয়ায় পুরো কটিয়াদি উপজেলা নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি-অপরাধ) মো. শফিকুল ইসলাম ও কটিয়াদি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

রবিবার (২৪ মার্চ) সকাল ৮টা থেকে এ উপজেলায় ভোট গ্রহণ শুরু হয়। দুই ঘণ্টা পর ভোট গ্রহণ স্থগিতের ঘোষণা করেন কিশোরগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. তাজুল ইসলাম।

রাতেই কতিপয় দুষ্কৃতকারী ভয়ভীতি দেখিয়ে ব্যালট পেপারে সিল মেরে বাক্সে ভরে রাখার অভিযোগের প্রমাণ পাওয়ায় চান্দপুর বড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, চান্দপুর হাজীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাতল বাগহাটা উচ্চ বিদ্যালয়, চাতল বাগহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ভূনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করা হয়। পরে পুরো উপজেলা নির্বাচন স্থগিত করা হয়।

মো. তাজুল ইসলাম বলেন, ‘গতকাল রাতে উপজেলার বিভিন্ন কেন্দ্রে ব্যালট পেপারে সিল মেরে ভোটের বাক্স ভর্তি করার অভিযোগ প্রমাণিত হওয়ায় নির্বাচন কমিশনের নির্দেশে সকাল ১০টার দিকে ভোট স্থগিতের নির্দেশ দেওয়া হয়েছে।’

একই সঙ্গে ব্যালট পেপারে সিল মেরে ভোটের বাক্স ভর্তি করার অভিযোগে নির্বাচন কমিশনের নির্দেশে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম ও কটিয়াদি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে বলে জানান রিটার্নিং কর্মকর্তা মো. তাজুল ইসলাম।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *