| ২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই শাবান, ১৪৪০ হিজরী | সোমবার

উড়তে পারা হাতি আসছে ঢাকায়! (ভিডিও)

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৮ মার্চ ২০১৯:
উড়তে পারা হাতি, যার নাম ‘ডাম্বো’। ১৯৪১ সালের অক্টোবরে মুক্তিপ্রাপ্ত ‘ডাম্বো’ ছিল ডিজনির চতুর্থ অ্যানিমেটেড ফিচার চলচ্চিত্র। সেই ডাম্বোকেই ২০১৯ সালে আবার নতুন করে ফিরিয়ে আনলেন ব্যাটম্যান রিটার্নস, প্ল্যানেট অব দ্য এপস বা অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড খ্যাত পরিচালক টিম বার্টন।

ছবিটিতে দেখা যাবে, ছোট্ট একটা হাতির ছানা। নাম তার ডাম্বো। ডাম্বোর কান দুটো বিরাট বড়। আর সেই কান নিয়েই তামাশা করে সবাই। এদিকে মাকে হারিয়ে ডাম্বো চলে এসেছে সার্কাসে।

কিন্তু সেই সার্কাসেই একদিন আবিস্কার হলো ডাম্বোর অদ্ভুত ক্ষমতা। ডাম্বো উড়তে পারে! তার বিরাট দুটো কান ডানার কাজ করে। ডাম্বোর উড়তে পারার কথা ছড়িয়ে যায় দিকবিদিকে। সে এখন সার্কাসের এক স্টার।

ডাম্বোর এই খ্যাতির কথা জানতে পারে বিখ্যাত ব্যবসায়ী ভ্যানডিভিয়ার। ডাম্বোকে সে নিয়ে যায় তার বিশাল বিনোদনের ব্যবসা ড্রিমল্যান্ডের জন্য।

সার্কাসের স্টার থেকে ড্রিমল্যান্ডের সুপারস্টার হতে দেরি হয় না ডাম্বোর। কিন্তু সে যে তার মায়ের কাছে ফিরে যেতে চায়! এরই মধ্যে জানা যায় ড্রিমল্যান্ড মোটেও স্বপ্নের জায়গায় নয়। বরং সেখানেও লুকিয়ে আছে অন্ধকার অনেক রহস্য।

তবে কি ডাম্বো ফিরে যেতে পারবে তার মায়ের কাছে? নাকি ড্রিমল্যান্ডেই বিপদে পড়বে সে? জানতে হলে অপেক্ষা করতে হবে ২৯ মার্চ পর্যন্ত। এ দিন আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ‘ডাম্বো’।

এতে অভিনয় করেছেন কলিন ফেরেল, ইভা গ্রীন, মাইকেল কিটনের মত তারকারা। ছবিটি নিয়ে দর্শকদের উচ্ছ্বাস বোঝা যায় ট্রেলার প্রকাশের পর থেকে। আশা করা যায় জনপ্রিয় শিশুতোষ এই চলচ্চিত্র সব বয়সীদের মন জয় করবে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *