1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইউপি সদস্য আরিফ হত্যার মূল আসামীকে ১০বছরের কারাদন্ড

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ৩৪৯ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ২৮ মার্চ ২০১৯:
নরসিংদীর শিবপুরে পুটিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য আরিফ হোসেন পাঠান হত্যার মূল হোতা এজাহার ও চার্জশীট ভুক্ত ১ নং আসামী আহসান আলী পাঠান টিটু কে ১০ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছেন নরসিংদী যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত। গতকাল বুধবার বিকেলে নরসিংদীর বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক ফরহাদ মাহমুদ এই রায় ঘোষণা দেন।

আদালত সূত্রে জানা যায়, গত ৩০/০৩/২০১৫ ইং তারিখে শিবপুর থানাধীন কারারচর বড়ইতলা বাসস্ট্যান্ডের নিকট আদূরী এপ্যারেলস এর গেইট সংলগ্ন শাহ আলম এর চায়ের দোকানে আসামী আহসান আলী পাঠান টিটু, মোস্তফা মাসুম সহ ১২ /১৩ জন সশস্ত্র সন্ত্রাসী আরিফ হোসেন পাঠান (৪০) কে অস্ত্র ঠেকিয়ে মাথায় চারটি গুলি করে নির্মম ভাবে হত্যা করে। এই ঘটনায় নিহত আরিফ হোসেন পাঠান এর ছোট ভাই বর্তমান ইউপি সদস্য রোমান পাঠান বাদী হয়ে এজাহার নামায় ৮ জন সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জন আসামীদের নামে মামলা দায়ের করে। মামলার তদন্ত কারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আবদুল গাফফার তদন্তের দ্বায়িত্বে নিয়ে হত্যার ঘটনায় সরাসরি জড়িত আসামীদের গ্রেফতার সহ হত্যাকান্ডে ব্যাবহৃত অস্ত্র উদ্ধার করে তিনটি নিয়মিত অস্ত্র আইনে মামলা দায়ের করেন। একটি অস্ত্র মামলায় গতকাল বিকেলে বিজ্ঞ জেলা ও দায়রা জজ ১ম আদালত এর বিজ্ঞ বিচারক ফরহাদ মাহমুদ আসামী আহসান আলী পাঠান টিটু কে ৯ জন সাক্ষীর সাক্ষ্য নিয়ে দোষী সাব্যস্ত করে ১০ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। এ মামলায় রাষ্ট্র পক্ষে এডিপি হিসাবে এড. জেসমিন আক্তার এর সাথে এড. খন্দকার হালিম বিজ্ঞ আদালতে দ্বায়িত্ব পালন করেন এবং আসামী পক্ষে আইনজীবী হিসাবে ছিলেন এড. কাজী নাজমুল ইসলাম ও এড. আরিফ হোসেন।

এড. খন্দকার হালিম জানান, আসামী আহসান আলী পাঠান টিটু এর বিরুদ্ধে নরসিংদীতে ১ টি হত্যা সহ ২ টি অস্ত্র মামলা ও ঢাকায় ১ টি হত্যা মামলা রয়েছে।তার বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলাটি বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর হাই কোর্ট বিভাগের নির্দেশে আগামী ৬ মাসের মধ্যে নিষ্পত্তির আদেশ রয়েছে।

এ বিষয়ে নিহত আরিফ হোসেন পাঠান এর ভাই রোমান পাঠান বলেন, এই রায়ে আমি সন্তুষ্ট। তবে হত্যা মামলাটি দ্রুত নিস্পত্তি করার জন্য আদালতের প্রতি অনুরোধ জানাই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD