1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভক্তদের ‘উন্মাদ’ শুভেচ্ছায় শিক্ত শাকিব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ২৮১ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৮ মার্চ ২০১৯:
নায়ক শাকিব খানের নজরে কি তার সকল একনিষ্ঠ ভক্তের উন্মাদনা ধরা পড়বে, সীমাহীন ব্যস্ত থাকা একজন তারকার জন্য এটা আদৌ সম্ভব না। কিন্তু তা নিয়ে আক্ষেপ নেই হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নাঈম ও তার তিন বন্ধুর।

মূল ঘটনা ঘটে শাকিবের জন্মদিনকে কেন্দ্র করে। হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের রাস্তাঘাটে, অলিতে-গলিতে এই সুপারস্টারকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে অসংখ্য পোস্টার। পুরো শহরকে পোস্টারময় করে তুলেছেন এক শাকিব ভক্ত।

শাকিবের জন্মদিনে শুভেচ্ছা জানানোর এই অভিনব পদ্ধতির নেপথ্যে রয়েছেন আশরাফুল ইসলাম নাঈম নামের এক ভক্ত। যোগাযোগ করা হয় নাঈমের সাথে। তিনি বলেন, প্রিয় মানুষের জন্মদিনে এবার চেয়েছি একটু অন্যরকমভাবে শুভেচ্ছা জানাতে। চেষ্টা করেছি।

তিনি বলেন, প্রথমে আমার চাচাতো ভাই মিন্টু আহমেদ অভি ও গ্রামের আরেকজন শাকিব ভক্ত হৃদয় আহমেদকে শেয়ার করি। তারা আমার এই উদ্যোগে রাজি হয়ে যায়। ভাবনা আমার হলেও পুরো ব্যাপারটা আমরা ৩জন মিলে নিজেদের খরচ করেছি।

এর আগেও নাঈম শাকিব আলোচনায় আসেন। শাকিব খানের চলচ্চিত্র ‘নাকাব’ এর প্রচারণায় শহরের বিলবোর্ড ভাড়া করেছিলেন। গত রমজানের ঈদে ‘সুপার হিরো’ মুক্তির পর ওই ছবির কুইজ বিজয়ী ভাগ্যবান হিসেবে একটি মোবাইল উপহার পেয়েছিলেন নাঈম। প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশন হাউজের উদ্যোগে ওই পুরস্কার নিতে ঢাকা এসেছিলেন নাঈম।

সেবারই এফডিসিতে প্রথমবার স্বচক্ষে শাকিব খানকে দেখেছিলেন নাঈম। শুটিংয়ের ফাঁকে নাঈমকে পুরস্কার তুলে দিয়েছিলেন শাকিব খান। সব মিলিয়ে শাকিবের সান্যিধ্যে ছিলেন পাঁচ মিনিট। আর তাতেই শাকিবে মুগ্ধতা নাঈমের।

আর সেদিন নাঈম কতটা মুগ্ধ হয়েছিলেন তার প্রমাণ রাখলেন আজ ২৮ মার্চ শাকিব খানের জন্মদিনে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD