1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বালু মহাল নিয়ে যুবলীগের দুগ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
  • ২৪৯ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২২ এপ্রিল ২০১৯:
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘেটেছে। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুনসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

রোববার সন্ধ্যায় মাগরিবের নাজের পর পৌর শহরের জামতলী মোড়ে এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের ঢাকা মেডিকেল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে গুলিবিদ্ধ যুবলীগ নেতা তাজমুন আহাম্মেদ, হৃদয়, বিপুল ও মোস্তাকিনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

জানা গেছে,সন্ধ্যার দিকে শহরের চাঁদনী সিনেমা হল মোড়ে ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিন গ্রুপের সঙ্গে পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহাম্মেদের ঝগড়া এবং হাতাহাতি হয়।

ওই ঘটনার জের ধরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের জামতলী মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে সামনে উভয় গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে চলাকালে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ঘটনায় পৌর শহরের জামতলী মোড় থেকে রেলস্টেশন পর্যন্ত রণক্ষেত্রে পরিণত হয়।

প্রায় আধাঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে শতাধিক রাউন্ড গুলি বর্ষণের শব্দ শোনা যায়। এ সময় জ্বালিয়ে দেয়া হয় পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল হাসানের মোটরসাইকেল। ভাঙচুর করা হয় পৌর যুবলীগের অস্থায়ী কার্যালয়ের চেয়ার, টেবিল ও ব্যানার।

সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন গ্রুপের তাজমুন আহাম্মেদ (৩৫), হৃদয় (২৬), বিপুল (২৭), মোস্তাকিম (২১), তারা (২৫), অনীক (২০) ও সোহেল (২৪)। ঘটনার সময় এলোপাতাড়ি পিটুনি ও রামদার কোপে আহত হয় যুবলীগ ছাত্রলীগের আরও ৭-৮ জন নেতাকর্মী।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে শহরের কলেজ রোডের আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে গুলিবিদ্ধ পৌর যুবলীগের যগ্ম আহ্বায়ক তাজমুন আহাম্মেদ ও হৃদয়কে ঢাকা পঙ্গু হাসপাতেল এবং বিপুল ও মোস্তাকিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ কান জানান, ঘটনার পর থেকে শহরে পুলিশ টহল জোরদার করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD