1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ট্রেনে পাথর নিক্ষেপ কারীদের বিরুদ্ধে নরসিংদীতে ওসি সৈয়দুজ্জামানের মাইকিং

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ১৯২ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদি-
মঙ্গলবার,২৮ মে ২০১৯: চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ কারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রেলওয়ে কর্তৃপক্ষ ও স্থানীয় পুলিশ প্রশাসন। ট্রেনে পাথর নিক্ষেপ রোধ করতে ও দুষ্কৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সৈয়দুজ্জামান নিজেই মাইকিং করে বেরাচ্ছেন। তিনি রেললাইন সংলগ্ন বিভিন্ন এলাকা গুলোতে অটো রিকশা যুগে সঙ্গীয়ফোর্স নিয়ে মাকিং করেন।

এ বিষয়ে জানতে চাইলে মঙ্গলবার (২৮ মে) দুপুরে ওসি মো: সৈয়দুজ্জামান নরসিংদী প্রতিদিনকে বলেন, নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (বিপিএম,পিপিএম) এর নির্দেশে ট্রেনে পাথর নিক্ষেপকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সর্বক্ষনিক মাঠে রয়েছে পুলিশ। এছাড়া বিভিন্ন এলাকা ঘুরে সবাইকে সচেতন করার জন্য মাইকিং করে বলা হচ্ছে চলমান ট্রেনে ইট, পাথর নিক্ষপ করে ট্রেন অথবা যাত্রীদের ক্ষতি করিলে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হইবে। ট্রেনে পাথর নিক্ষেপকারী দুষ্কৃতচক্রিকারীদের সাবধান হওয়ার জন্যও প্রশাসনের পক্ষ থেকে আহবান জানানো হয়।

নরসিংদী রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার নাইয়ুম মিয়া নরসিংদী প্রতিদিনকে বলেন, স্টেশনে প্রবেশ কালে বাসাইল, তরোয়া ও ভৈরব থেকে আসার পথে বাদোয়ারচর, আর্শিনগর এলাকায় ছেলে পোলারা খেলার ছলে ট্রেনে ঢিল মারে এতে যাত্রিরা আতঙ্কে থাকে। রেলে ঢিল ছোরা বন্ধ করার জন্য অভিভাবকদেরও সচেতন হতে হবে। তারা নিজের ছেলে সন্তানদের সর্তক করারও আহবান জানান তিনি।

এদিকে রেলপথ বিভাগ বলছে, চিহ্নিত স্থানে এমপি, স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, স্কুল, মসজিদ, মন্দিরের প্রতিনিধি ও এলাকাবাসীকে নিয়ে সচেতনতামূলক সভা করা হচ্ছে। লিফলেট বিতরণ ও র‌্যালি করা হচ্ছে। মসজিদের ইমামদের চিঠি দেয়া হয়েছে, নামাজের পরে যেন তারা ট্রেনে পাথর নিক্ষেপ বিষয়ে আলোচনা করেন। এতে অনেকটা জনসচেতনতা বৃদ্ধি পাবে।
এছাড়া পাথর নিক্ষেপ করা হয় চিহ্নিত স্থানে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। এসব এলাকায় বিশেষ ক্যামেরাও বসানোর পরিকল্পনা করা হচ্ছে বলা হয় বলে জানান রেল বিভাগ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD