1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জিপিএইচএস ৯৮’ ব্যাচ সেই জাহালম এর পাশে দাঁড়ালো

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ জুন, ২০১৯
  • ১৬২ পাঠক

মো. সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
সোমবার,৩ জুন ২০১৯:
বহুল প্রচারিত জাতীয় দৈনিক সমকাল পত্রিকার অনলাইনে “সেই জাহালাম এখন রিকশা চালান” এমন শিরোনামে ২ জুন রবিবার একটি সংবাদ প্রকাশ হয়। এ সংবাদ দেখে জাহালাম ও তার পরিবারের জন্য সাহায্যের হাত বাড়ায় নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয় ৯৮” ব্যাচ নামে একটি সংগঠন।
আজ বিকাল ৩টায় ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সংগঠনের সদস্যরা জাহালাম ও তার পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান, ২য় শ্রেণীতে পড়ুয়া তার একমাত্র মেয়ে চাঁদনীর জন্য নতুন জামা প্রদান ও ঈদ বাজার তুলে দেন।
এসময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন, এম এন আলম, হাবিব রহমান, শিপলু ও সবুজ মিয়া।
আরো উপস্থিত ছিলেন দৈনিক সমকাল পত্রিকার পলাশ উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আশাদউল্লাহ মনা, স্যাটেলাইট টেলিভিশন দীপ্ত টিভি ও জয়যাত্রা টিভির সাংবাদিক সেলিম মিয়া ও মোহনা টেলিভিশনের সাংবাদিকসহ অন্যান্যরা।
সংগঠনের সদস্যরা জানান, মানবতার সেবায় ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয় ১৯৯৮ ব্যাচ সবসময় কাজ করে যাচ্ছে । এরই ধারাবাহিকতায় বিনা বিচারে কারাবরণকারী জাহালম এর পাশে আমরা দাঁড়িয়েছি। তার পরিবারের জন্য ঈদের কিছু বাজার সামগ্রী ও তার ৮ বছরের মেয়ে চাঁদনীর জন্য ঈদের নতুন জামা ও কিছু আর্থিক অনুদান দিতে পারায় আমাদের সংগঠন ১৯৯৮ ব্যাচ কিছুটা হলেও দায়মুক্ত হতে পেরেছে। আমরা আহবান জানাই অন্যান্য সামাজিক সংগঠন গুলো যেন জাহালম এর পাশে দাঁড়ায়।

উল্লেখ্য, দুদুকের ভুল মামলায় আসামি হয়ে দীর্ঘ ৩ বছর কারাভোগের পর উচ্চ আদালতের নির্দেশে মুক্তি পায় জাহালাম। তারপর বাংলাদেশ জুটমিলের চাকরি ফিরে পেতে বিজেএমসি বরাবর আবেদন জানায়। এতে ফিরে পায় তার চাকরি। কিন্তু ঈদের আগে ৩০০শ’ টাকা বেতন পেলেও বোনাস পায়নি। তাই একমাত্র মেয়ের নতুন জামার আবদার মেটাতে ও ঈদ বাজারের টাকা সংগ্রহ করতে রাতের আঁধারে ঘোড়াশাল পৌর এলাকায় রিকশা চালানো শুরু করে। এমন ঘটনা সমকাল ও আমাদের সময় পত্রিকায় প্রকাশিত হলে ব্যক্তি পর্যায়ে ও এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ৯৮” ব্যাচ জাহালাম ও তার পরিবারের পাশে আর্থিক সাহায্য, নতুন জামা এবং ঈদ বাজার দিয়ে পাশে দাঁড়ায়। সেই সাথে সে তার কর্মস্থল ঘোড়াশাল বাংলাদেশ জুটমিল থেকে ৫ সপ্তাহের মজুরি ও বোনাস উত্তোলন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD