1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর শহরে চোখে স্প্রে দিয়ে তিন লাখ টাকা ছিনতাই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ১৫৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২৪ জুন ২০১৯: নরসিংদীতে বিপ্লব সাহা নামে এক গ্রে কাপড় ব্যবসায়ীর চোখে স্প্রে দিয়ে ও অস্ত্র ঠেকিয়ে সাড়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (২৪ জুন) দুপুরে শহরের মধ্য কান্দাপাড়া এলাকায় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইয়ের শিকার বিপ্লব সাহা শহরের পশ্চিম কান্দাপাড়া মহল্লার মৃত অমূল্য সাহার ছেলে। বিপ্লব সাহার স্ত্রী সুবর্ণা সাহা ওরফে মুন নরসিংদী প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।
বিপ্লব সাহার পরিবারের সদস্যরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ইউসিবিএল ব্যাংক থেকে ব্যবসায়িক কাজের জন্য তিন লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করেন বিপ্লব সাহা। একটি শপিং ব্যাগে করে টাকাগুলো নিয়ে পায়ে হেটে বাসায় ফেরার পথে মধ্যকান্দাপাড়ায় নিরঞ্জন সাহার বাড়ির নিকটে ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা পেছন থেকে তার চোখে মুখে চেতনানাশক মলম, স্প্রে প্রয়োগ ও অস্ত্র ঠেকিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। বিপ্লব সাহা সাথে সাথে পার্শ্ববর্তী একটি বাড়িতে গিয়ে আশ্রয় নিয়ে অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে তার স্বজনেরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।
এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামানের সাথে কথা হলে তিনি জানান, শুনেছি এক ব্যবসায়ির চোখে মলম লাগিয়ে টাকা নিয়ে পালিয়েছে মলম পার্টি, তবে কোন অভিযোগ থানায় আসেনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD