1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান আলোর পথযাত্রী পাঠাগারে বিনামূল্যে চিকিসা সেবা ও ওষুধ বিতরণ

ডাচ রানিকে শুভেচ্ছা জানালেন নরসিংদীর ডিসি সৈয়দা ফারহানা কাউনাইন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ১০ জুলাই, ২০১৯

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার,১০ জুলাই ২০১৯: নরসিংদীতে পলাশ উপজেলায় জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার সরেজমিনে পরিদর্শন করলেন নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা। তিনি বুধবার (১০ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে পলাশ উপজেলার জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে পরিদর্শনে আসেন। এসময় স্থানীয় প্রশাসনের পক্ষে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ডাচ রানিকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন শেষে বিকাল ৩টা ৪০ মিনিটে ঢাকা উদ্যেশে রওনা দেন নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা। পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন আরো উপস্থিত নরসিংদী-২ পলাশের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (ভিপিএম,পিপিএম), পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফারহানা আলী, জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসার মোহাম্মদ কামরুল ইসলাম গাজী ও এটুআই প্রতিনিধিসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ডাচ রানির পলাশে আগমন উপলক্ষ্যে বর্ণিল সাজে সাজানো হয় ডিজিটাল সেন্টারটি। রানিকে লাল গালিচায় ও ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় প্রশাসন। পুরো ইউনিয়নজুড়ে আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়।
উল্লেখ্য নেদারল্যান্ডসের রাণী ম্যাক্সিমা বাংলাদেশে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন এবং বিশেষ করে অর্থনৈতিক খাতের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করতে চারদিনের সফরে ঢাকা আসেন।

তিনি আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার (৯ জুলাই) বিকেল ৫টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান। তিনি ২০০৯ সাল থেকে জাতিসংঘ মহাসচিব এন্তোনিও গুতেরেজের ইনক্লুসিভ ফাইনান্স ফর ডেভেলপমেন্ট বিষয়ক স্পেশাল অ্যাডভোকেট হিসেবে কাজ করছেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান