1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিদর্শন করলেন এমপি বুবলী দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান

পলাশে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড বিতরণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১৪ জুলাই, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,১৪ জুলাই ২০১৯:
নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৯টি ওয়ার্ডের বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতা কার্ড বিতরন অনুষ্ঠান পৌর আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জুলাই) সকাল ১০টায় ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক এর সভাপতিত্বে নরসিংদী -২ পলাশ আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৮৫ জন বসয়স্ক,২৫ জন বিধবা ও ৭৯ জন প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নিলুফা আক্তার, পলাশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার,ঘোড়াশাল শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পলাশ উপজেলা প্রেসক্লাবে সভাপতি এস.এম শফি, ঘোড়াশাল পৌরসভার কাউন্সিলর বিল্লাল হোসেন, মোঃ কামরুল ইসলাম, আব্দুর রফিক ভূঁইয়া, শহিদুল ইসলাম রোমেল, আলম খন্দকার, মহিলা কাউন্সিলর শারমিন আক্তার (হনুফ), সুরাইয়া মফিজ, শাহানাজ আক্তার প্রমুখ।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি বলেন, ১৯৯৬ সালে যখন জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসছিল তখন প্রথম বিধবা ভাতা চালু করা হয়েছিল। যারা এখানে মুরব্বীরা উপস্থিত আছেন তারা এটি নিশ্চয় জানেন। তখন বিএনপি ব্যঙ্গ করে বলেছিলেন, আর পারবেনা, কয়েক দিন দিয়ে আর দিবেনা। কিন্তু আজকে প্রমানিত হয়েছে জননেত্রী শেখ হাসিনা তার কথায় ও কাজে এক। সেদিন বিধবা ভাতা শুরু হয়েছিল ১০০ টাকা দিয়ে এখন হয়েছে ৫০০ টাকা।
তিনি আরো বলেন, উন্নয়নের শ্লোগান দিলে হবেনা, নেতাকর্মীরা লোটপাট করে বড় হলে হবেনা। সমগ্র মানুষকে নিয়ে, অবহেলিত মানুষকে উন্নত করতে হবে সেটাই হলো আসল উন্নয়ন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান