1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন

মাধবদীতে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১৪ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন- রবিবার, ১৪ জুলাই ২০১৯:
একের পর এক ধর্ষণের ঘটনায় পুরো বাংলাদেশ আজ জর্জরিত। মানুষরূপী হায়েনাদের তান্ডবে ধর্ষণ আজ মহামারী রূপ ধারণ করেছে। তাদের লুলোপ দৃষ্টি থেকে রেহাই পাচ্ছে না নিষ্পাপ শিশু সহ ঔরষজাত সন্তানরাও । ধর্ষিতার তালিকা দিন-দিন বেড়েই চলেছে। সেই তালিকায় দুর্ভাগ্যজনকভাবে অন্তর্ভুক্ত হলো নরসিংদীতে ১২ বছরের এক মেয়ে। পেশায় রাজ মিস্ত্রী লম্পট পিতা নিজের ১২ বছর বয়সী কন্যাকে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়েটি স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী বলে জানা যায়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পিতার বয়স ৩২ বছর। তাকে রবিবার (১৪ জুলাই) দুপুর ২টার সময় মাধবদী থানার উপ-পরিদর্শক এনায়েত কবীর মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে মাধবদী পৌর শহরের আনন্দী থেকে গ্রেফতার করেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু তাহের দেওয়ান নরসিংদী প্রতিদিনকে জানান, অভিযুক্ত মমিনুল ইসলাম (৩৮) মাধবদী পৌর শহরের আনন্দী মহল্লায় মোঃ তাঁরা মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, সে দীর্ঘদিন ধরে স্ত্রী ও কন্যাসন্তানস নিয়ে সেখানে বসবাস করে আসছেন । তার স্ত্রী জাহানারার অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। সে কুষ্টিয়া জেলার হরিনারায়ণপুর গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে স্ত্রী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা রুজু করছে। অভিযুক্ত মমিনুল তার মেয়ের উপর এ বর্বরতার দায় স্বীকার করেছে বলে জানান তিনি। মেয়েটি বর্তমানে মাধবদী থানা পুলিশের হেফাজতে রয়েছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান