| ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী | শনিবার

নরসিংদীবাসীর স্বপ্নপূরণে প্রয়োজনে জীবন দেবো -তামান্না নূসরাত বুবলী এমপি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ২৭ জুলাই ২০১৯:
নরসিংদী-গাজীপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য তামান্না নূসরাত বুবলী বলেছেন, নরসিংদীবাসীকে নিয়ে মরহুম স্বামী লোকমান হোসেন যে স্বপ্ন দেখেছিল। সেই স্বপ্ন তিনি সম্পূর্ণ করে যেতে পারেননি। ঘাতকরা তা বাস্তবায়ন করতে দেয়নি। তার মৃত্যুর পর নরসিংদীর আপামর জনতা তাকে ভালোবেসে এখনো যে মনে রেখে তার জন্য কৃতজ্ঞতা। এছাড়া তাকে নিয়েও নরসিংদীর জনতা যে স্বপ্ন দেখেছেন সেই স্বপ্ন পূরণ করতে গিয়ে প্রয়োজনে জীবন দিয়ে দেবো। যতদিন নরসিংদীবাসী পাশে আছে ততদিন যুদ্ধ করে যাবো, ততদিন লড়ে যাবো, নরসিংদীবাসীর জন্য জনবন্ধু মরহুম লোকমান পরিবার হাড়তে শিখেনি প্রয়েজনে মৃত্যু হবে। যেদিন দেখবো নরসিংদীবাসী সাথে নেই সেইদিন মনে করবো আমার মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেলে নরসিংদীর কে এস মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

নরসিংদী শিশু একাডেমী হলরুমে আয়োজিত অনুষ্ঠানে মনজিল এ মিল্লাত এর সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী বিয়াম জিলা স্কুলের প্রধান শিক্ষক প্রফেসর ফরিদ উদ্দিন মুরাদ, নরসিংদী সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: আবু কাউছার সুমন, কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সহসভাপতি ডা: রমজান আলী প্রামানিক, নরসিংদী পৌরসভার মহিলা কাউন্সিলর ইয়াসমিন বেগম, নরসিংদী চেম্বারের পরিচালক মো: আল আমিন রহমান, নাজমুল হক, কেএস মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: আলাউদ্দীনসহ আরো অনেকে।

উল্লখ্য: নরসিংদী জেলার ১১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৩শত শিক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষায় উত্তীর্ণ প্রথম ১০জনকে পুরস্কার হিসেবে কম্পিউটার প্রদান করেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *