1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘বঙ্গবন্ধু মানেই সততা ও দেশপ্রেম’ -নজরুল ইসলাম বাবু এমপি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ২৩৬ পাঠক

সফুরউদ্দিন প্রভাত | নরসিংদী প্রতিদিন-
শনিবার , ২৪ আগস্ট ২০১৯:
ঘাতকরা বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শকে হত্যা করতে পারেনি উল্লেখ করে নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, বঙ্গবন্ধুকে জানলেই জানা হবে বাংলাদেশ। বঙ্গবন্ধু মানেই সততা ও দেশপ্রেম, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, একটি জাতি, একটি মানচিত্র, একটি পতাকা, আমাদের স্বাধীনতা। নিন্দুক আর জাতির শত্রুরা বঙ্গবন্ধুর উচ্চতা এক চুলও খাটো করতে পারেনি। পারবেও না।

শনিবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকীর উপলক্ষে বিশনন্দী ইউনিয়ন ইশান চত্বর এ বিশনন্দী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, পঁচাত্তর সালের পর বিএনপি-জামায়াত-খালেদা চক্র ধারাবাহিকভাবে ষড়যন্ত্র-হত্যা-খুনের অপরাজনীতি করছে। বঙ্গবন্ধু হত্যাকারীদের জিয়া বিভিন্ন দেশের রাস্ট্রদূত বানিয়ে পুরস্কৃত করে। আর খালেদা জিয়ার ১৫ আগস্ট মিথ্যা জন্মদিন পালনের নামে বঙ্গবন্ধুর খুনিদের পক্ষে উল্লাস করেছে।
সাংসদ আরও বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতকারী স্বাধীনতাবিরোধীরা দেশ নিয়ে এখনও গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তারা যেকোনো সময় আঘাত হানতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব চক্রান্ত নস্যাৎ করতে তৃণমূলের সকল নেতাকর্মীদের এ ব্যপারে সজাগ থাকতে হবে। পাশাপাশি জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার ঘোষিত রূপকল্প-২০২১ ও রূপকল্প-২০৪১ এর আওতায় বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের জন্য তিনি সকলকে সচেষ্ট হওয়ার আহ্বান জানান। এর আগে বিশনন্দী বাজারে পাবলিক টয়লেট এর শুভশুভ উদ্বোধন করেন সংসদ স দস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। এসময় ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD