| ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী | মঙ্গলবার

২৩ বছরে কমেনি সালমান ভক্তদের বেদনা

ফেসবুক প্রতিদিন | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ৬ সেপ্টেম্বর ২০১৯: আবার এলো সেই শুক্রবার সেই দিনটি। আজ থেকে ২৩ বছর আগে ৬ সেপ্টেম্বর এই দিনে অকালে প্রয়াত হয় বাংলা চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় তারকা সালমান শাহ্‌। আজ সালমানের ২৩ তম প্রয়ান দিবস। আগের দিন এফডিসিতে ডাবিং করে প্রেম পিয়াসী ছবির সাথে ছিলো ছবির নায়িকা শাবনূর সালমানের বাবা ও স্ত্রী সামিরা।

পরের দিন মানে ৬ই সেপ্টেম্বর শুক্রবার দুপুরে নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। শুক্রবার দুপুরে বাংলা ছবি দেখার সময় টিভি পর্দায় হেডলাইন ও খবরে বলা হয় সময়ের সেরা নায়ক ভক্তদের স্বপ্নের নায়ক সালমান শাহ্‌ আর নেই পৃথিবীর মায়া ত্যাগ করে বিদায় নিয়েছে স্বপ্নের পৃথিবী গড়তে আসা নায়ক তার সারাজীবনের স্বপ্নের ঠিকানায় পাড়ি জমিয়েছে মুহূর্তের মধ্যে চোখের পাতা ভিজে একাকার হয়ে গিয়েছিলো টিভির সামনে থাকা দেশবাসীর। কেউ বিশ্বাস করে কেউ বিশ্বাস করেনি ছুটতে থাকে এদিক ওদিক সঠিক খবরের জন্য। সালমানের মৃত্যুর খবরে নিজের জীবন পর্যন্ত দিয়ে দেয় নরসিংদী লিপি সাহা সহ অসংখ্য ভক্ত। আজ সেই ৬ই সেপ্টেম্বর সেই শুক্রবার শুধু সালটাই পার্থক্য ১৯৯৬ আর ২০১৯।

এতবছর পরে এসেও একটুও কমেনি জনপ্রিয়তা স্বপ্নের নায়কের এখনো সবার অন্তরে সালমানের বাস বর্তমান তারকাদের স্বপ্নের নায়ক আইডল আইকন একজন সালমান। যাদের জন্ম সালমানের মৃত্যুর পরে তারাও সালমান ভক্ত আর তা সবি সম্ভব হয়েছে সালমানের কাজের জন্য। একজন সালমান তার কাজের মাধ্যমে চিরকাল রবে তার ভক্তের অন্তরে অন্তরে চির অমর হয়ে।

অমর নায়ক সালমানের প্রতি রইল গভীর শ্রদ্ধা ভালবাসা ওপাড়ে ভালো থেকো স্বপ্নের নায়ক দোয়া রইল…..!!

Print Friendly, PDF & Email

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.