1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বঙ্গবন্ধুর জীবনীতে ছাত্র রাজনীতির সফলতা লুকিয়ে আছে: শিল্পমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ২৮৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন – শনিবার, ১৬ অক্টোবর ২০১৯:
শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধুর আত্মজীবনীতে ছাত্র রাজনীতির সফলতা লুকিয়ে আছে। শনিবার (১৬ নভেম্বর) নরসিংদীর মনোহরদী সরকারি কলেজের পক্ষ থেকে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, আমরা বঙ্গবন্ধুর যে স্বপ্নের বাংলাদেশ গড়ছি সেখানে আমাদের যে পথযাত্রা ছিল, সেখানে বিভিন্ন সময় আমরা বাধাগ্রস্ত হয়েছি, গণতন্ত্র হোঁচট খেয়েছে, বিভিন্ন সময় সামরিক শাসন এসেছে। তাতে উত্তরণ ঘটাতে ছাত্রসমাজের বিশাল ভূমিকা আছে। তিনি বলেন, বাংলাদেশের ইতিহাস ও বঙ্গবন্ধুর জীবনকে পর্যালোচনা করলে দেখা যাবে সেখানে ছাত্র রাজনীতির সফলতা লুকিয়ে আছে। যখনই গণতন্ত্র আবদ্ধ হয়ে গেছে , কারারুদ্ধ হয়েছে তখনই বলিষ্ঠ ও স্বাধীন কণ্ঠস্বর ছাত্রসমাজ রুখে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, রাজনীতি হবে সমাজ, দেশ গঠন ও শিক্ষার উন্নয়নের জন্য। আমাদের জনপ্রতিনিধিরা সবাই যার যার জায়গা থেকে অবদান রেখে যাচ্ছে। সরকারের যে সফল নীতিগুলো, যে দিকনির্দেশনাগুলো জনগণের জন্য আমরা যে রাজনীতি করি সেটা তাদের দোর গোরায় পৌঁছে দেওয়ার জন্য।

মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার শাফিয়া আক্তার শিমুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম ফারুক, যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD