1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় ডাকাত দলের হামলায় ২ সিএনজি যাত্রী আহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১৮২ পাঠক

মোঃ আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ :
নরসিংদীর রায়পুরায় ডাকাত দলের হামলায় ২ সিনজি যাত্রী আহত হয়েছে। আহত দুজনকে অন্যযাত্রীরা উদ্ধার করে কিশোরগঞ্জের ভৈরবের আনোয়ারা জেনারেল হাসপালে নিয়ে যান। ওই সময় ডাকাতরা যাত্রীদের কাছ থেকে পাঁচটি মোবাইল সেট ও নগদ অর্থ ছিনিয়ে নেয়।

রবিবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার মুছাপুর ইউনিয়নের তালুককান্দি বাজারের অদূরে রুপার বাড়ি মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন একই ইউনিয়নের পূর্বহরিপুর গ্রামের হাজি আব্দুল বারিকের ছেলে মো. কামরুজ্জামান ও অপরজন হলেন মহেশপুর ইউনিয়নের বেগমাবাদ গ্রামের মো. আব্দুর রশিদের ছেলে আতিকুর রহমান (৪০)।

সূত্র জানায়, গতকাল রাতে কিশোরগঞ্জের ভৈরববাজার থেকে সিএনজিযোগে পাঁচ যাত্রী রায়পুরায় তাদের বাড়ি ফিরছিলেন। উপজেলার তালুককান্দি বাজারের অদূরে রুপার বাড়ির মোড় নামক স্থানে তাদের বহনকারী সিএনজি এসে পৌঁছালে দেখতে পান সড়কে মাঝে একটি গাছ পড়ে আছে। তখন চালক সিএনজিটি থামিয়ে দেয়। ওই সময় আগে থেকেই ওৎ পেতে থাকা একদল ডাকাত পাঁচ যাত্রীসহ চালককে চারপাশ থেকে ঘিরে ফেলে। ডাকাত সদস্যরা তখন মো. কামরুজ্জামন ও আতিকুর নামে দুই যাত্রীকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে এবং তাদের সঙ্গে থাকা পাঁচটি মোবাইল সেট ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। পরে অন্যযাত্রীরা দু’জনকে ভৈরবের আনোয়ারা জেনারেল হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান রায়পুরা থানার উপপরির্দশক (এসআই) আব্দুল ওয়াব।

ভুক্তভুগীরা জানায়, এর আগেও একই স্থানে রাত ১১টার দিকে আরেকটি ডাকাতির ঘটনার ঘটে। ওই সময় ডাকাতরা উপজেলার দৌলতকান্দি এলাকার আব্দুল্লাহ নামে এক ব্যক্তিসহ আরো দুই যাত্রীর সঙ্গে থাকা দুটি মোবাইল সেট ও নগদ অর্থ নিয়ে যায়। রাতভর ওই তিন যাত্রীকে সড়কের পাশে একটি কাঠ বাগানে গাছের সঙ্গে বেঁধে রাখে। এ ছাড়াও সড়কটিতে গত ১০ দিন আগেও ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান ভুক্তভুগীরা।

আহত কামরুজ্জামান বলেন, ভৈরব থেকে তিনি সিএনজিযোগে রায়পুরায় নিজের বাড়ি পূর্ব হরিপুর ফিরছিলেন। রাস্তায় ডাকাতরা গাছ ফেলে রেখে গাড়ি থামিয়ে চাপাতি দিয়ে তাকে কুপিয়ে আহত করে সঙ্গে থাকা একটি মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে গেছে।

রায়পুরা থানার উপপরির্দশক (এসআই) আব্দুল ওয়াহাব বলেন, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরেই পাহাড়কান্দি মোড়ে তিনি টহলে ছিলেন। খবর পেয়ে তিনি অন্য পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান। নদীর পাড় সংলগ্ন সড়কটি রাতে জনমানবহীন থাকার কারণে এখানে প্রায়ই এরকম ডাকাতির ঘটনা ঘটে থাকে। তিনি বলেন, এই ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD