1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিএনপি-জামাত আর কোন দিন ক্ষমতায় আসতে পারবেনা – শিবপুরে কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৪ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯ :
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি-জামাত আর কোন দিন ক্ষমতায় আসতে পারবেনা। কারণ তারা নিজেরা জঙ্গি কর্মকাণ্ডে জড়িত এবং জঙ্গিদেরকে সমর্থন করে, কাজেই জঙ্গি কর্মকাণ্ড করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। তারা বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরে দেশে নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চেয়েছিল। তিনি এসময় আরো বলেন, বাংলাদেশ আজ ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ক্ষুধামুক্ত করতে এই দেশের কৃষককেও লাভজনক কৃষির সাথে জড়িত করবে।

আজ (০১ডিসেম্বর) রবিবার দুপুরে কিশোরগঞ্জ যাওয়ার পথে নরসিংদীর শিবপুর কলেজগেইটস্থ শিবপুর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন। শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভুইয়া মোহন, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অজয় কর খোকন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিলের সঞ্চলানায় এ সময় বক্তব্য রাখেন নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ ঘোষামী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা তাজুল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান ভুলু মাস্টার, মোহসিন নাজির, সাংগঠনিক সম্পাদক আঃ খালেক, প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, শিবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি খোকন ভূইয়া, সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোশারফ হোসেন ভুইয়া, যুগ্ম আহবায়ক রিফাত ভুইয়াসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD