1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে মাদক সেবনে বাঁধা দেওয়ায় হামলা, আহত ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ২৩০ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৪ ডিসেম্বর ২০১৯ :
নরসিংদীর শিবপুর উপজেলার উত্তর সাধারচর গ্রামে মাদক সেবনে বাঁধা দেওয়ায় বখাটেদের হামলায় ১ জন আহত হয়েছেন। গত ৩০ নভেম্বর রাতে মনির হোসেন স্বপনের বাড়ীর সামনে মাদক সেবনে বাধা নিষেধ করেন তার ছেলে শাকিল (২৪)। পরে দিন সকালে শাকিলের উপর হামলা করে সংঘবদ্ধ সন্ত্রাসীরা। এলাকাবাসীর সহযোগীতায় উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নরসিংদী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার উত্তর সাধারচর গ্রামে ৮জন বখাটে নিয়মিত মাদক সেবন করছিল। কয়েক দিন ধরে বখাটেদের কে শাকিল তাদের বাড়ীর সামনে মাদক সেবন না করতে নিষেধ করে এতে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ১ ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে সাকিল স্থানীয় চরসিন্দুর বাজার থেকে ঔষধ নিয়া বাড়ী আসার পথে আগে থেকে উৎ পেতে থাকা কাজল মেকারের বাড়ীর পাশে পৌছলে রাস্তার উপরে চাপাতি, লোহার রড, লাঠি দিয়া শাকিলের ওপর হামলা চালায়। এঘটনায় ৮জনকে আসামী করে শাকিলের মা তাছলিমা বেগম বাদী হয়ে নরসিংদী জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আসামী হলেন সামসুল হক (৫৫), মামুন(২৩), তামান (২৬), বাবু মিয়া (২১), বকুল ভূঞা(৫০), নান্নু ভূঞা(৩৫), বাতেন মৃধা(৩০), মো রবিক মিয়া (২৫)।

ভুক্তভোগী মনির হোসেন স্বপন বলেন, আমার ছেলে শাকিল মাদক সেবনে বাধা দেওয়ায় হামলার ঘটনা ঘটিয়েছে। এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত সামসুল হকের বাড়ীতে গেলে তার ছেলে মাদক সেবী মামুন দৌড়য়ে পালিয়ে যায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD