1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে ৯৯৯ নাম্বারে কল করেও বিয়ে ঠেকাতে ব্যর্থ শ্রাবনী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ২৪৬ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২০১৯: ‘ভাই তার সাথে আমার বিয়ে হয়েছে, তাকে থামানোর চেষ্ঠা করেন, তার বর যাত্রার গাড়িটি আটকান, সে আমার স্বামী হয়, সে আমার পূর্বের স্বামীর কাছ থেকে আমাকে ছাড়াছাড়ি করিয়েছে, সিথিতে সিদুর দিয়ে গোবিন্দ আমার সাথে বিয়ের সম্পর্ক গড়ে তুলেছে।’ আজ আমাকে ছেড়ে আবার বিয়ে করতে যাচ্ছে, ‘আমার একটি কণ্যা সন্তান আছে তাকে নিয়ে আমি এখন কি করবো।’ সে আমাকে ছেড়ে অন্য মেয়েকে বিয়ে করলে আমি জীবন দিয়ে দিব।

বুধবার (১১ ডিসেম্বর) রাতে নরসিংদী সদর উপজেলার মাধবদীতে প্রাইম হাসপাতাল সংলগ্ন বিশিষ্ট ব্যবসায়ি সুবোধ দাসের ভবনের ভাড়াটিয়া বাবু কৃষ্ণ কান্ত সাহার ব্যবসায়ি পূত্র গোবিন্দ চন্দ্র শাহা (২৬) এর বিয়ে বন্ধ করার জন্য এমন আকুতি জানান শ্রাবনী সাহা (২৮) নামে এক নারী। ওই নারী নিজেকে ব্যবসায়ি গোবিন্দ ওরফে গোপির স্ত্রী দাবি করে আজাহারি শুরু করে ও আত্মহত্যা করবে বলে জনসম্মূখে হুমকি দেন।

এসময় বর্ণিল সাজে বিয়ে বাড়ির গেটের সামনে হই হুল্লোড় দেখে শত শত উৎসুক জনতা ও স্থানীয় সাংবাদিকরা ভিড় জমায়, বর যাত্রাকে বাধাঁ দেয়ার জন্য সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ৯৯৯ নাম্বারে কল করে মাধবদী থানা পুলিশের সহযোগিতা নেয় শ্রাবনী। পরে থানার উপ-পুলিশ পরিদর্শক তানভীর আহমেদ ঘটনাস্থলে এসে অভিযুক্ত গোবিন্দর কোন খোঁজ না পেয়ে না চলে যায়। এসময় তিনি বলেন ঘটনাস্থলে পুলিশ ও উৎসুক জনতার ভিড়ের মাঝে সাজানো গাড়ি রেখেই পালিয়ে গেছে গোবিন্দ চন্দ্র শাহা। শ্রাবনীকে স্বজনদের জিম্মায় দিয়ে আসা হয়।

বৃস্পতিবার সকালে খোঁজ নিয়ে জানায়, তার পরিবারের লোকজন তাকে জিম্মি করে রেখেছে। এর আগে পুনরায় বিয়ে ঠেকাতে বুধবার (১১ ডিসেম্বর) রাত ১১টা ২৫ মিনিটে ৯৯৯ নাম্বারে কল করেন শ্রাবনী। ট্রিপল নাইনে কথা বলার পর মাধবদী থানায় গোবিন্দর বিরুদ্ধে মামলা করার জন্য পরামর্শ দেন বলে জানান শ্রাবনী।

শ্রাবনীর পরিবার সূত্র জানায় গোবিন্দ ও শ্রাবনী দুই জনই সম্পর্কে মামতো ভাই-বোন, তাদের মাঝে এতো সম্পর্ক ছিল তা আগে জানা ছিল না। গোবিন্দর বিয়ের নিমন্ত্রণ পাওয়ার পর শ্রাবনী নিজেই তার পরিবার ও গোবিন্দর পরিবারের মাঝে তাদের সম্পর্ক ও বিয়ের বিষয়টি খুলে বলেন। পরে দুই পরিবারের মাঝে বিরোধ সৃষ্টি হলে স্থানীয় ভাবে এর মিমাংশা করে দেয় মাধবদী পৌরসভার সাবেক মেয়র সফি উদ্দিন আহমেদ। তবে শ্রাবনী সাবেক মেয়রের কথা আমলে না নিয়ে নিজেকে গোবিন্দর স্ত্রী দাবি করে বিয়ে ঠেকাতে বর যাত্রায় বাধাঁদেন। শ্রাবনী মাধবদী পৌর শহরের কাশিঁপুর মহল্লার ভাড়াটিয়া পঙ্কজ সাহার মেয়ে। তাদের দুই পরিবারের কুমিল্লা জেলার মুরাদ নগর থানার পৃথক গ্রামে বাড়ী।

বৃহস্পতিবার সকালে এ ঘটনার গোবিন্দর বাবা কৃষ্ণ কান্ত সাহার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, তার ছেলে গোবিন্দর সাথে শ্রাবনীর সাথে বিয়ের খবর জানা নাই। তবে বুধবার দিবাগত রাতে কিশোরগঞ্জের বাজিতপুর এলাকায় বাবু দুলাল চন্দ্র সাহার মেয়ে পৃথা রানী সাহার সাথে গোবিন্দর বিয়ে সম্পন্ন হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD