1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সাংবাদিক ও মুক্তিযোদ্ধা প্রীতিরঞ্জন সাহার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নরসিংদী প্রেস ক্লাবে কলম বিরতি অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ২৫৫ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
রোববার, ২২ ডিসেম্বর ২০১৯ : নরসিংদী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক প্রবীন সাংবাদিক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ সন্ত্রাসী হামলার প্রতিবাদে রোববার (২২ ডিসেম্বর) বেলা ১১ থেকে ১২টা পর্যন্ত নরসিংদী প্রেস ক্লাবে সাংবাদিকদের এক ঘন্টার কলম বিরতি কর্মসূচী পালন করা হয়। এ কর্মসূচীতে ঘোষনা করা হয় আগামীকাল সোমবার(২৩ ডিসেম্বর) বেলা ১২টায় এ ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা। এতে নরসিংদী জেলা/উপজেলা/থানা প্রেসক্লাব সহ সকল সাংবাদিকদের মানববন্ধনে অংশ নেয়ার জন্য আহ্বান জানান প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস।

নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির সঞ্চালনায় বক্তব্য রাখেন, নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি বাবু নিবারণ রায়,নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম এ আওয়াল, সহ-সাধারণ হামিদুল হক আহাদ,সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মনজিল এ মিল্লাত, চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার সঞ্জিত সাহা, দেশ রূপান্তরের নরসিংদী প্রতিনিধি সুমন বর্মণ,বাংলাদেশ টেলিভিশন ও আমাদের সময়ের নরসিংদী প্রতিনিধি শাহীন মিয়া, নরসিংদীর খবরের বার্তা সম্পাদক তোফাজ্জল হোসেন, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার স্টাফ রিপোর্টার তোহিদুর রহমান মিঠুন প্রমূখ। এ কলম বিরতিতে ক্লাবের সদস্যদের সাথে জেলার অন্যান্য সাংবাদিকরা অংশনেন।

উল্লেখ্য শুক্রবার (২০ ডিসেম্বর) রাত দেড়টার দিকে ঢাকা আওয়ামীলীগের সম্মেলন শেষে নিজবাড়ী রায়পুরা উপজেলার রহিমাবাদে ফেরার পথে প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।
এ ঘটনায় নরসিংদী জেলা প্রশাসন ও পুলিশ সুপার দুঃখ প্রকাশ করে বলেন, যারাই এ ঘটনার সাথে জড়িত থাকুক আমরা তাদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসবো। নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখী করার দাবী জানান।
সাংবাদিক প্রীতি রঞ্জন সাহার উপর হামলা ও কুপিয়ে গুরতর আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও দ্রুত দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সহ নরসিংদী বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।
#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD