1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এক মাসেও সন্ধান মেলেনি নজরুল কলেজের শিক্ষার্থী মারজিয়ার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৯৯ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ০৩ জানুয়ারী ২০২০:
প্রায় এক মাস যাবত সন্ধান মেলছে না কবি নজরুল কলেজের শিক্ষার্থী মারজিয়ার। গত শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে রাজধানী থেকে গ্রামে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় ওই শিক্ষার্থী। এরপর থেকে অনেক খুঁজেও তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ মারিজিয়া অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। তার বাবার নাম খলিলুর রহমান, মা নাসরিন বেগম। মুন্সিগঞ্জের সিরাজদিখাঁন থানার রাজনগরে তার গ্রামের বাড়ি। কলেজের ছাত্রীদের জন্য আবাসন ব্যবস্থা না থাকায় সূত্রাপুর একটি ছাত্রীমেসে থাকতেন মারজিয়া।

জানা যায়, একই কলেজের শিক্ষার্থী ইসমাইল হোসেনের সাথে তার সম্পর্ক ছিল। তারা ২০১৯’র ১৭ ফেব্রুয়ারি কোর্টে বিবাহ করেন। ইসমাইল যাত্রাবাড়ী এলাকায় পরিবারের সাথে থাকেন।

ইসমাইল হোসেন বলেন, আমরা বিয়ে করেছি, আমার পরিবার বিয়ে মেনেও নিয়েছে। এখন দুজনেই লেখাপড়া চালিয়ে যাচ্ছি। অনার্স শেষ করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করার কথা আছে। আমেদের দুজনের মধ্যে কোন ধরনের ঝগড়া অথবা কথা কাটাকাটি হয়নি। আমি তার সন্ধান চাই।

মারজিয়ার রুমমেট জারিন জানান, গ্রামের বাড়ি যাবে বলে গত ৬ ডিসেম্বর শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে বাসা থেকে বের হয়েছিল মারজিয়া। এখন পর্যন্ত আর কোনো খোঁজ পাওয়া যায়নি তার।

নিখোঁজ হবার পর থেকে অসুস্থ হয়ে পড়েছেন মারজিয়ার মা। তার বাবা জানায়, আমাদের সব আত্মীয়র বাড়ি খুঁজেছি, কোথাও যায়নি আমার মেয়ে। আমেদের মেয়ে বেঁচে আছে না মরে গেছে তা আজো জানতে পারিনি।

এ বিষয়ে সূত্রপুর থানার ওসি জানান, কবি নজরুল কলেজের একজন শিক্ষার্থী নিঁখোজের ঘটনায় তার বাবা ঢাকার একটি সাধারণ ডায়েরি করেছে। তাকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD