1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সরকারী জায়গায় যাদের বাড়ী ঘর আছে তাদের পুনর্বাসন করা হবে- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ১৮৩ পাঠক

মোঃ মোখলেছুর রহমান। নরসিংদী প্রতিদিন-
শনিবার ১৮ জানুয়ারী ২০২০:
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক (এমপি) বলেছেন,গাজীপুর সিটি কর্পোরেশনে যারা সরকারী জায়গায় বসবাস করছে তাদের পূনর্বাসন করা হবে। যারা অসহায় গরিব সিটি কর্পোরশন তাদের বাড়ী ঘর করে দিবে।

শনিবার ১৮ জানুয়ারি বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের জরুন কোনাবাড়ীতে ২০১৯ সনের পিইসি, জিএসসি,এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩৫০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় তিনি ছাত্রদের উদ্দেশে বলেন,তোমরা একদিন বড় হবে তোমরাইতো দেশ চালাবে। ভবিষ্যৎতে আমাদের বিদায় হবে আমরা চলে যাবো তোমরা সেই স্থান দখল করবে। তিনি আরো বলেন, ৭ নং ওয়ার্ডে একটি প্রাইমারী স্কুল,কবরস্থান,খেলার মাঠ এবং একটি মসজিদ করবো ইনশাল্লাহ। অত্র ওয়ার্ড কাউন্সিলর কাউসার আহমেদের আয়োজনে ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃসেলিম রহমান , ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআব্বাস উদ্দিন খোকন, ৭,৮,৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর বেনু বারেক,গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ শিকদার,গাজীপুর মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ আক্কাস আলী, গাজীপুর মহানগর আওয়ামীলীগ সদস্য আব্দুর রহমান মাস্টার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগে সাধারন সম্পাদক আনিসুর রহমান মাস্টার,কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবির প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD