1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ঘোষণা প্রধানমন্ত্রীর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৮৭ পাঠক

এস এম প্রভাত, আড়াইহাজার থেকে : ‘মুজিববর্ষেই শতভাগ বিদ্যুতায়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শতভাগ বিদ্যুতায়িত ২৩ টি উপজেলার মধ্যে থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসেবে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আড়াইহাজার উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসেবে উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল,নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম মোঃ রফিকুল ইসলাম, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, সাবেক চেয়ারম্যার শাহজালাল মিয়া, ভা্ইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, গোপালদী পৌর মেয়র হালিম সিকদার, পল্লী বিদ্যুত সমিতির আড়াইহাজার জোনাল অফিসের ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াসমিন, গোপালদী জোনাল অফিসের ডিজিএম শাহাদৎ হোসেন,আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, মুক্তিযোদ্ধা রুহুল আমিন, ইউপি চেয়ারম্যান সাহিদা মোশারফ, আবু তালেব মোল্লা, আলী হোসেন, অদুদ মাহমুদ, সাইফুল ইসলাম স্বপন, সিরাজুল ইসলাম ভূইয়া, নাজিমউদ্দিন মোল্লা, দৈনিক সমকালের সাংবাদিক সফুরউদ্দিন প্রভাত প্রমুখ।

পল্লী বিদ্যু অফিস সূদ্রে জানা যায়, আড়াইহাজার উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের জন্য ২৬০ কোটি টাকা ব্যয়ে উপজেলার ৩৩২টি গ্রামে ১ লাখ ১৬ হাজার ৭৮টি বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে। এছাড়াও শতভাগ বিদ্যুতায়নের জন্য ১ হাজার ২শ’ ৮৭ কিলোমিটার লাইন ইতিমধ্যে নির্মাণ করা হয়েছে। এখানে উপকেন্দ্রের মোট সংখ্যা ৬টি ও উপকেন্দ্রের মোট ক্ষমতা ১৩০ এমভিএ।

উদ্বোধনকালে নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, বাংলার মানুষের জন্য বঙ্গবন্ধু কাজ করে গিয়েছেন। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরণ করে যেভাবে কাজ করে যাচ্ছেন তার ধারবাহিকতায় নারায়ণগঞ্জ পিছিয়ে নেই।বাংলাদেশ সকল ক্ষেত্রে উন্নয়ন অগ্রগতিতে সারা বিশ্বে বিস্ময় সৃষ্টি করেছে। এসময় সাংসদ আড়াইহাজারকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ঘোষণা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD