1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সন্তানদের পণ্য না বানিয়ে বিদ্যালয়ে দিন : ইউএনও তাসলিমা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২৫ ফেব্রুয়ারি ২০২০:
নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা আক্তার বলেছেন, নারীরা বাংলাদেশের সর্বোচ্চ পর্যায়ে প্রতিনিধিত্ব করছেন, তার এক মাত্র কারণ হচ্ছে লেখাপড়া। তাই অভিভাবকরা সন্তানদের পণ্য না বানিয়ে বিদ্যালয়ে দিন। এখন লেখা পড়ার খরচ বহন করছে সরকার।

শিশুকাল থেকে একজন অভিভাবক তাদের ছেলে মেয়েদের ভবিষ্যৎচিন্তা করে। কিন্তু আজকের সমাজে অনেক পিতা-মাতা জ্ঞানহীন ও অর্থনৈতিক সংকটের কারণে সন্তানদের নিয়ে নানান চিন্তায় থাকে। কিন্তু অভিভাবকরা জানেন না লেখাপড়াই তাদের ভবিষ্যৎ উজ্জ্বল করতে পারে।

তিনি অভিভাকদের উদ্দেশ্যে বলেন, সন্তানদের প্রতিষ্ঠিত করতে লেখা পড়ার বিকল্প নাই। আর লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা আনন্দ যোগায়, এতে তাদের শরীর ও মন ভলো থাকে।
সোমবার (২৪ ফেব্রুয়ারি) সদর উপজেলা মাধবদীর কুঁড়েরপাড় রমিজ উদ্দিন প্রধান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মাহবুবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আলহাজ্ব হুমায়ুন কবির, নরসিংদী সদর উপজেলা শিক্ষা অফিসার মো. আবুল ফজল, সহকারী শিক্ষা অফিসার মো. মিলন মিয়া, সহকারী শিক্ষা অফিসার রিপন চন্দ্র সরকার, নরসিংদী চেম্বার অব কমার্স এর পরিচালক আলহাজ্ব মো. মোতালিব হোসেন, কুঁড়েরপাড় রমিজ উদ্দিন প্রধান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আকরাম হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন এইচ আর ফ্যাশন টেক্স এর মালিক আলহাজ্ব হাফিজুল্লাহ্ বুলবুল।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কুড়েরপাড় ইভা ডাইং এর মালিক আলহাজ্ব আমির হোসেন (বাদশা), তানিয়া ডাইং এর মালিক আলহাজ্ব আবু হানিফ, সুখী ডাইং এর মালিক আলহাজ্ব হুমায়ুন কবির, অর্ক টেক্সটাইল এর মালিক বাবু হারাধন সাহা, ফাতেমা টেক্সটাইল এর মালিক আলহাজ্ব মো. হুমায়ুন মাষ্টার, আর.কে.টেক্সটাইল এর মালিক আলহাজ্ব মো. মোস্তফা মিয়া, কুড়েরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব সামসুল আলম (বকুল), আলহাজ্ব আব্দুল বারেক, মো. হাবিবুর রহমান, মো. আব্দুল রহিম, মো. নূরে আলম সিদ্দিকী, মো. বেনজীর আহম্মেদ, মো. আমানউল্লাহ, মো. মতি উল্লাহ, শ্রী সন্ভুনাথ পাল, মো. হিরু মিয়া প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD