1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় চরসুবুদ্ধি নিম্ন মাধ্যমিক বিদ্যালেয় হঠাৎ অসুস্থ ১৫ শিক্ষার্থী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ৩৬৯ পাঠক

আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
বৃস্পতিবার, ০৫ মার্চ ২০২০:
নরসিংদীর রায়পুরায় উপজেলার চরসুবুদ্ধি নিম্ন মাধ্যমিক বিদ্যালেয়র সপ্তম ও অষ্টম শ্রেণির ক্লাস চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ১৫ শিক্ষার্থী। এর মধ্যে আজ বৃহস্পতিবার সকালে ৮ শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় স্কুলের বাকি শিক্ষার্থীরাও আতঙ্কিত বলে জানা গেছে
হাসপাতালে ভর্তি করা হয়েছে স্কুলটির সপ্তম শ্রেণীর সোলেমান (১৩), সুইটি (১৩), দীপা (১৩), মারজিয়া (১৩), আয়েশা (১৩) এবং অষ্টম শ্রেণীর মনিরা (১৪), জোলেখা (১৪) ও সুমি (১৪)। এর মধ্যে দুই ছাত্রী বাদে বাকি শিক্ষার্থীরা চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছে ।
স্কুলের প্রধান শিক্ষক খন্দকার রোকন উদ্দিন জানান, গত শনিবার স্কুলের নতুন বিল্ডিয়ের একটি শ্রেণীকক্ষে ক্লাশ চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে অষ্টম শ্রেণীর পাঁচ শিক্ষার্থী। এভাবে প্রতিদিনই একজন-দুজন করে অসুস্থ হয়ে পড়ছে। আজ বৃহস্পতিবার সকালে আরো ৯ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। পরে ৮ শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করানো হয়।
সপ্তম শ্রেণীর ছাত্রী সুইটি বলেন, হঠাৎ মাথা ঘুরে ক্লাশের মেঝেতে পড়ে যাই। ওই সময় মাথা ঝিমঝিম ও শ্বাসকষ্ট হচ্ছিল। চিকিৎসা পেয়ে অনেকটায় সুস্থ বলে জানান ওই ছাত্রী। একই শ্রেণীর আরেক ছাত্রী সুমি বলেন, প্রথম ক্লাশ শেষে দ্বিতীয় ক্লাশ চলাকালে হঠাৎ মেঝেতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফিরলে জানতে পারি আমি হাসপাতালে ভর্তি আছি।
এব্যাপারে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএস ডা. আবু সাঈদ মোহাম্মদ ফারুক বলেন, এটি একটি গণ মনস্তাত্বিক সমস্যা। এতে আতংকিত হবার কিছু নেই। শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়া হয়েছে। দুই জন বাদে বাকি শিক্ষার্থীরা চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD