1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট, সাবান ও মাক্স বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১৭৪ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০ : করোনা এক ধরনের সংক্রামক ভাইরাস, পৃথিবীর অনেক দেশে করোনা ভাইরাস সংক্রমণ দেখা দিয়েছে। বাংলাদেশ সম্প্রীতি করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ  সম্পর্কে জনসচেতন, প্রতিরোধের উপায় ও প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট, সাবান ও মাক্স  বিতরণ করেছেন শিবপুর উপজেলা আওয়ামী লীগ যুগ্মসাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ।  ২৪ মার্চ মঙ্গলবার সকাল থেকে এসব বিতরণ করা হয়। তিনি উপজেলার কলেজগেইট, বাসস্ট্যান্ড, বানিয়াদী মোড় ও শিবপুর বাজার পুরাতন সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন এলাকায় নিন্ম আয়ের লোকজনসহ সিএনজি চালক ও রিক্সা চালকদের মাঝে ৫ শতাধিক মাক্স ও লিফলেট বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন শিবপুর পৌর স্বেচ্চাসেবকলীগের সভাপতি সজিব মোল্লা, সরকারি শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস সরকার, পৌরসভা আওয়ামী  স্বেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক খোকন মোল্লা, উপজেলা ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম শাওন, শ্রমীক পরিচালনা কমিটির সহ-সভাপতি ফিরুজ মোল্লা, পৌরসভার ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলম মিয়া প্রমুখ।

এসময় আসাদ বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে আসুন সবাই সচেতন হই এবং অন্যকেও সচেতন করি। আর বিশেষ করে যারা বিদেশ থেকে দেশে আসছেন তারা কমপক্ষে ১৪দিন বাড়ীতে অবস্থান করুন এবং সরকারের নির্দেশনা মেনে চলুন। নিজে সুস্থ্য থাকুন, আশপাশের সবাইকে নিরাপদ রাখুন। তিনি এ সময় আরো বলেন, আসুন আমরা সবাই সাবান দিয়ে হাত ধুয়ে ওজু করে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে দোয়া করি আল্লাহ যেন মহামারি করোনা ভাইরাস থেকে আমাদেরকে হেফাজত করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD