1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে সীমিত আকারে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৭৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০: করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে সীমিত আকারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী অনানুষ্ঠানিকভাবে দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার(২৬ মার্চ) সকালে নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় সার্কিট হাউজে পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক পতাকা উত্তোলন করেন সৈয়দা ফারহানা কাউনাইন।

পরে নরসিংদীবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক, এসময় বর্তমানে দেশে করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সকলকে সহযোগিতার আহবান জানিয়ে জেলা প্রশাসক বলেন, দেশের এই পরিস্থিতিতে বিত্তবানদের সহযোগিাতার পাশাপাশি নরসিংদীতে অবস্থিত শিল্পকারখানায় থার্মাল স্কেনার ব্যবহার করে শ্রমিকদের কাজে যোগদান নিশ্চিত, কারখানা শ্রমিক ছাটাই না করা, অসুস্থ্য শ্রমিকদের ছুটিদান, প্রয়োজনে দরিদ্র শ্রমিকদের সহযোগিতার জন্য অনুরোধ জানান।
তিনি আরো বলেন, দেশের এই ক্রান্তিকালে করোনা মোকাবিলায় রাস্তায় যত্রত্র চলাফেরা, দোকানপাট রাখা, নিয়মিত সাবান ব্যবহার ও স্যানিটাইজার ব্যবহার করার অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার(বিপিএম বার),(পিপিএম), নরসিংদী সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর সভাপতি আলহাজ্ব আব্দুল মোতালিব পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আশরাফুল করি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইমরুল কায়েস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD