1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

হাজী আক্তার টেক্সটাইলের ত্রাণ পেলো ১০০০ পরিবার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৩৬৩ পাঠক

এস এম প্রভাত, আড়াইহাজার থেকে : করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছে হাজী আক্তার টেক্সটাইল এন্ড প্রসেসিং লিমিটেড ও সানমুন সাইজিং। নিজস্ব  তহবিল থেকে ১০০০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছে আড়াইহাজার উপজেলার অন্যতম শীর্ষস্থানীয় এই শিল্প প্রতিষ্ঠাপন। শনিবার বিকেলে আর্তমানবতার সেবায় ত্রাণ বিতরণ ব্যানারে কর্মসূচীর উদ্বোধন করেন আলহাজ সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। 

আক্তার আহম্মেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা নাহমুল ইসলাম, দুপ্তারা ইউপি চেয়ারম্যান শাহিদা মোশারফ, উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বল, মোহাম্মদ সেলিম ভূইয়া, শাহীন ভূইয়া প্রমুখ। প্রত্যেকটি পরিবারকে ৫ কেজি চাউল, ১ কেজি মশুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ১ কোজ লবন দেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানটির কর্ণধার হাজী মোহাম্মদ সেলিম সাংবাদিকদের বলেন, হাজী আক্তার টেক্সটাইল এন্ড প্রসেসিং লিমিটেড দুস্থ মানুষের সেবায় সবসময় কাজ করছে। এছাড়াও মানবতার ফেরিওয়ালা মাননীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর পরামর্শক্রমে এই দুর্যোগ চলাকালীন ও দূর্যোগ পরবর্তী সময়ে মানবতার কল্যাণে আর কি কি পদক্ষেপ নেওয়া যায় সে বিষয়ে দীর্ঘমেয়াদি পরিকল্পনা করা হচ্ছে।

সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, শিল্প প্রতিষ্ঠানের মাধ্যমে সাধারণ মানুষের জন্য এ ধরনের সাহায্য কার্যক্রম নিঃসন্দেহে প্রশংসনীয়। হাজী আক্তার টেক্সটাইল এন্ড প্রসেসিং লিমিটেড ও সানমুন সাইজিং এই স্বনামধন্য প্রতিষ্ঠানটি যেকোন দুর্যোগকালীন সময়ে আড়াইহাজারের সাধারণ মানুষের পাশে থেকে তাদের উদারতা ও দেশপ্রেশের স্বাক্ষর রেখে আসছে।  



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD