1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নারায়ণগঞ্জের পিসিআর ল্যাবে প্রতিদিন ৯০টি নমুনা পরীক্ষা হবে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৬ মে, ২০২০
  • ২০০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-বুধবার-৬ মে ২০২০: করোনা হটস্পট হিসেবে পরিচিত নারায়নগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা টেষ্ট করার জন্য পিসিআর ল্যাবের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৬ মে) দুপুরে স্থানীয় সংসদ এ কে এম সেলিম ওসমান এ ল্যাবের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিমউদ্দিন,সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. সামসুদ্দোহা সঞ্চয়, জেলা করোনা ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলাম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও রাইফেল ক্লাবের সেক্রেটারি খালেদ হায়দার খান কাজল, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু।

বর্তমানে নারায়ণগঞ্জে সরকারি হিসেব অনুযায়ী ১১২৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ ল্যাবটি চালু করার পর ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন। এতোদিন স্থানীয়ভাবে করোনা আক্রান্ত রোগীদের ঢাকায় পরীক্ষা করতে হতো। এখন প্রতিদিন ৯০ জন রোগীকে এ হাসপাতালের ল্যাবের মাধ্যমে পরীক্ষা করতে পারবে। এর আগে নারায়নগঞ্জের রুপগঞ্জে আরো একটি ল্যাব এবং নারায়নগঞ্জ সিটি করপোরেশন এলাকায় দুইটি বুথ চালু করা হয়েছে।

ল্যাব উদ্বোধন করে সাংসদ সেলিম ওসমান বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ছিলেন বলেই আমরা এই পিসিআর ল্যাব স্থাপন করতে পেরেছি। আমরা দৈনিক ৯০টা নমুনা টেস্ট করতে পারবো। জনবল বাড়লে আরও করতে পারবো। চিকিৎসকের পরামর্শ থাকলেই কেবল করোনা পরীক্ষা করতে আসবেন। অকারণে হাসপাতালে ভিড় নার করার অনুরোধ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD