1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে গাজী মনিরের উদ্যোগে বিনামূল্যে দু’দফায় ফ্রি চিকিৎসা সেবা প্রদান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৮০ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন
-রবিবার-১২ জুলাই ২০২০: শুধু অর্থ বিত্ত থাকলেই সমাজ সেবক হওয়া যায়না। এটা নির্ভর করে মন ও মানসিকতার উপর। সমাজে এমন লোক আছে যাদের মাঝে মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য এ উপলব্ধির যথেষ্ট গভীরতা রয়েছে। সাধ্য না থাকলে ও মানব সেবার তাগিদ রয়েছে তাদের ভেতরে। মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য এর উপলব্ধি করে শিবপুরের তরুন সমাজ সেবক গাজী মনির মানুষের সেবায় নিজেকে আত্ননিয়োগ করেছেন। আর্থিক সামর্থ না থাকা সত্বে ও করোনার মহামারীতে গাজী মনির খাদ্য সহায়তা ও বিনামূল্যে দু’দফায় ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেছে।

গাজী মনিরের উদ্যোগে ১২ জুলাই রবিবার সকাল ১১ ঘটিকার সময় থেকে বিকেল পর্যন্ত শিবপুর ড্রাগ হাউসে গরীব, শ্রমজীবী ও অসহায় মানুষের জন্য সীমিত পরিসরে ফ্রি চিকিৎসা প্রদান করা হয়েছে। এতে রোগী দেখেন সার্জারি, কিডনি রোগ বিশেষজ্ঞ ও মেডিসিন ডা: মো: ইমদাদুল নাছির।

ফ্রি চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন শিবপুর পৌরসভা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান। এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, শিবপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা যুবদলের আহ্বায়ক মোজাম্মেল মোল্লা, শিবপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ আলতাফ হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শাহাদাৎ হোসেন মামুন,শিবপুর উপজেলা হিন্দু মহাজোটের সাধারন ও শিবপুর পৌরসভা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রাজন রায় ,শিবপুর পৌরসভা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তাজুল ইসলাম খান জনি,শিবপুর প্রেসক্লাব আহবায়ক আলম খান, শিবপুর মডেল ফারিয়ার সভাপতি অহিদ মোল্লা, কলেজগেইট মাইক্রোস্ট্যান্ডের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও মামুন মোল্লা প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন শিবপুর ড্রাগ হাউসের পরিচালক বাবু চন্দন কুমার ঘোষ।

গাজী মনির মেডিকেল সার্ভিস অফিসার অর্গানিক হেলথ কেয়ার ও মার্কেটিং অফিসার,শিবপুর আই কেয়ার।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD