1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে শীতাতপ নিয়ন্ত্রিত মেনিফোল্ড অক্সিজেন বেডের উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৮৩ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,২৫ জুলাই ২০২০:
নরসিংদীর শিবপুরে শীতাতপ নিয়ন্ত্রিত মেনিফোল্ড অক্সিজেন বেডের উদ্বোধন করা হয়েছে। শিবপুর ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা আক্রান্ত মুমূর্ষ রোগীদের চিকিৎসা সেবার মান বাড়াতে এ কর্যক্রম উদ্বোধন করেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।
শনিবার (২৫ জুলাই) সকালে শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন এঁর ব্যক্তিগত অর্থায়নে শীতাতপ নিয়ন্ত্রিত ২০ বেডের একটি ওয়ার্ড, ৩টি কেবিন, জরুরী বিভাগ ও অপারেশন থিয়েটারে মেনিফোল্ড অক্সিজেন (সেন্টাল অক্সিজেন) ব্যবস্থার উদ্বোধন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, সিভিল সার্জন ডা.ইব্রাহীম টিটন, শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান, উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ূন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাইফুল ইসলাম, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুঁইয়া রাখিল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুর রহমান খান ভুলু মাস্টার , সহ-সভাপতি আব্দুল হাই মাষ্টার, সহ-সভাপতি আলমগীর হোসেন মৃধা, নরসিংদী জেলা যুবলীগের সহ-সভাপতি জুনায়েদুল হক ভূঁইয়া জুনু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক বাবু বিপ্লব চক্রবর্তী, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ ও উপজেলা কৃষকলীগের সভাপতি মিন্টু মৃধা প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাইফুল ইসলাম জানান, করোনা আক্রান্তসহ অন্যান্য মুমূর্ষু রোগীদের জীবন বাঁচাতে এ কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। পরে একই দিন সংসদ সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী চীনাদী বিলে দুই হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ কর্মসুচীর উদ্ভোধন ও মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্ত করণ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD