1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

১৮ আসনের ১৪টি ওয়ার্ডে গণভোজের গরু বিতরন করলেন হাবিব হাসান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ১৫১ পাঠক

রাসেল খান | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১৪ আগস্ট ২০২০:
জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজের জন্য ঢাকা ১৮ আসনের ১৪ ওয়ার্ডে মোট ১৪ টি গরু বিতরন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ১৮ আসনের এমপি প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। এসব গরু জবাই করে শনিবার ১৫ আগস্ট কাঙ্গালিভোজ করবেন আওয়ামী লীগ নেতাকর্মীরা এবং ওয়ার্ড কাউন্সিলারগণ।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে গণভোজের জন্য গরুগুলো বিতরণ করেন হাবিব হাসান। শুক্রবার (১৪ আগস্ট) সকাল ১১ টায় উত্তরা ৩ নাম্বার সেক্টর ফ্রেন্ডস্ ক্লাব মাঠে দলীয় নেতাকর্মী এবং ওয়ার্ড কাউন্সিলারদের মাঝে এসব গরু তুলে দেওয়া হয়। শুক্রবার সকালে অনুষ্ঠানটির উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বজলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। অনুষ্ঠানটি পরিচালনা করেন উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকি কাক্কা এবং সভাপতিত্ব করেন উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সভাপতি মনোয়ারুল ইসলাম রবিন বঙ্গবন্ধুর প্রতি হাবিব হাসানের ভালোবাসা আর শ্রদ্ধার জায়গা থেকেই মূলত এই গরু গুলো বিতরণ করেছেন বলে তার কর্মী সমর্থকরা জানান।
নেতাকর্মীরা জানান, প্রতিবছরই হাবিব হাসান জাতীয় শোক দিবসে নেতাকর্মীদের মাঝে গরু বিতরণ করেন। শুধু গরু নয়, চাল-ডাল, মসলাসহ গণভোজ রান্নার যাবতীয় খরচও দেন তিনি। সবকিছুই করেন তার ব্যক্তিগত তহবিল থেকে। প্রতি বছর তিনি নিজে দেশের বিভিন্ন বাজার ঘুরে বাজারের সেরা গরুগুলো বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীর জন্য কেনেন এবং গণভোজ তৈরী করে গরিব এবং অসোহায়দেও মাঝে বিলি করেন ।
হাবিব হাসান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু আমাদের কে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। মাথা উঁচু করে বাঁচার সম্মান দিয়েছেন। তিনি জাতির জনক। অনেক সময় শোক দিবস পালনের নামে কেউ কেউ চাঁদাবাজি করে জাতির পিতাকে অসম্মান করেন। এটি তাঁকে কষ্ট দেয়। তাই তিনি নিজ তহবিল থেকে গরু কিনে নেতাকর্মীদের মাঝে উপহার দিয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD