1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ফুটবল নিয়ে বিরোধ : বৃদ্ধকে পিটিয়ে হত্যা

আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯১ পাঠক

নরসিংদীর রায়পুরায় ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন মো. মুছা মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় উপজেলার পাড়াতলী ইউনিয়নের আজিজপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মুছা ওই গ্রামের মৃত মো. কালু মিয়ার ছেলে। এ ঘটনা আহত হন তার ছোট ভাই মো. জাহাঙ্গীরের স্ত্রী পিয়ারা বেগম (৪৫)।
খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকালে বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মো. মোস্তাফা ও রায়পুরা থানার এসআই রাফিউল করিম গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের ভাতিজা ওবাইদুল্লাহ জানায়, বুধবার বিকাল ৪টায় বন্ধুদের সাথে আজিজপুরের চরে ফুটবল খেলতে যান তিনি। তখন একই গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে ইকরাম কাউকে না জানিয়ে তার একটি ফুটবল নিয়ে যায়। পরবর্তীতে জানাজানি হলে এনিয়ে দুজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এরই জের ধরে সন্ধ্যা ৭টার দিকে ইকরাম তার লোকজনসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওবাইদুল্লার বাড়িতে হামলা চালায়। ওই সময় তাদের লাঠির আঘাতে মারাত্মকভাবে আহত হন মুছা মিয়া। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে তার মৃত্যু হয়।
বাঁশগাড়ি তদন্তের কেন্দ্রের ইনর্চাজ মো. মোস্তাফা বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। অভিযোগ প্রাপ্তির সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD