1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেখ হাসিনার জন্মদিনে গাছ রোপণ করবে বাফুফে

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৩ পাঠক

আজ ২৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিনে কেক কাটার পাশাপাশি ৭৪টি গাছ রোপণ করবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ। জানিয়েছেন, ‘দুপুর ১২টায় ভবনের নিচে মুজিব কর্নারে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন করা হবে। এর পাশাপাশি ভবনের সামনের মাঠের চারদিকে ৭৪টি গাছ রোপণ করা হবে।’

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন কেক কেটে এবং বৃক্ষরোপণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উযদাপন করবেন। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার দল বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট নিরঙ্কুশ বিজয়ের পর ২০১৯ সালের ৭ জানুয়ারি চতুর্থবারের মতো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন।

বাফুফে ছাড়াও ক্রীড়াঙ্গনের বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধু কন্যার জন্মদিন পালন করবে। শেখ হাসিনা নিজেও ক্রীড়া পরিবারের সন্তান। বঙ্গবন্ধু ফুটবল খেলতেন। তার বড় ছেলে শেখ কামাল ছিলেন দক্ষ সংগঠক। আবাহনী প্রতিষ্ঠা করে তিনি দেশের খেলাধুলায় অনন্য নজির স্থাপন করেছেন। শেখ কামালের স্ত্রী সুলতানা কামাল ছিলেন পাকিস্তান অলিম্পিকে স্বর্ণজয়ী অ্যাথলেট। শেখ হাসিনা আবাহনীর প্রধান পৃষ্ঠপোষক।

দেশের খেলাধুলায় ধারাবাহিক পৃষ্ঠপোষকতা করে যাচ্ছেন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে কারণে সমাজের অন্যান্য সেক্টরের মতো ক্রীড়াঙ্গনও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার জন্মদিনে নানাভাবে শুভেচ্ছা জানানোর প্রস্তুতি নিচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD