1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২৬৮ পাঠক

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব এর উদ্যোগে শিশু মেলা ও ও সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) বিকালে ঘোষপাড়া পূজা মণ্ডপে ও বীরপুর পূজা মণ্ডপে মহা অষ্টমী উপলক্ষে এ আয়োজন করেন জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশনের একটি সহযোগী সংগঠন সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব নরসিংদী। সংগঠনটির প্রধান কাজ রক্তদান,তার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে মধ্য দিয়ে বিভিন্ন কর্মসূচী পালন করে প্রশংসনীয় ভূমিকা রেখে চলছে।
অনুষ্ঠানে ভার্চুয়াল সভাপতিত্ব করেন সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’র সভাপতি মিঠুন সাহা। এতে ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হোসাইন লিটন ও গ্রুপের অন্যতম সদস্য জিকু শাহার সঞ্চালনায় উপস্থিত ছিলেন,ক্লাবের সহ-সভাপতি সালাউদ্দিন মৃধা ও কিশোর শীল,সহ-সাধারণ সম্পাদক পারভেজ ভূঁইয়া অপু,অমিত হাসান ও রাজিব আহমেদ,কোষাধ্যক্ষ টুটুল দাস, সাংগঠনিক সম্পাদক প্রনয় সাহা, সহ সাংগঠনিক সম্পাদক অসীম সাহা, সানী দাস হিমাদ্র,জুয়েল আহমেদ,তথ্য গবেষণা সহ সম্পাদক রিপন মিয়া, কার্যকরী সদস্য পাপ্পু সাহা প্রমূখ।

সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব এর সভাপতি মিঠুন সাহা জানায়, পূজা উপলক্ষে করোনা কালীন সময় অনেকেরই আর্থিক অবস্থা ভালো না, নিম্ন মধ্যবিত্ত পরিবার গুলো দীর্ঘ সময় লকডাউন এর কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ সংগঠনের প্রধান উপদেষ্টা ও ফাউন্ডেশন এর চেয়ারম্যান মানবিক পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল ভাই উনার ব্যক্তিগত উদ্যোগে পূজা উপলক্ষে শাড়ি থ্রি-পিস লুঙ্গি বিতরণ করছে। তারই ধারাবহিকতায় আমরা সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব পক্ষ থেকে ভিন্ন একটি উদ্যোগ গ্রহণ করেছি। পূজায় দর্শনার্থীদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে দুটি পূজামণ্ডপেশিশুদের আনন্দ দিতে আয়োজন করা হয়েছে শিশু মেলার। এর পাশাপাশি সফট ড্রিংক কোক, প্রাণ ম্যাংগো জুস, বিস্কুট, চানাচুর, ওয়েফার, চকলেট সহ একটি করে খাবারের প্যাকেট বিতরন করা হয়েছে। এতে সার্বিক সহযোগিতা করেছেন বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের উপদেষ্টা ও গ্রুপ এডমিন শাহনাজ প্রদান। সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাব ও জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশনের এর বিভিন্ন কর্মীরা অংশ গ্রহন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD