1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কৃষি কাজে ব্যস্ত ইলিয়াস কোবরা

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৩৯৬ পাঠক

জনপ্রিয় খল অভিনেতা ইলিয়াস কোবরা এখন কৃষি কাজ করে সময় কাটাচ্ছেন। করোনার ছোবল ও দেশের সিনেমা অঙ্গনে টানা পোড়েন শুরু হওয়ায় কাজ হারিয়েছেন তিনি। এখন কক্সবাজারের টেকনাফে গ্রামের বাড়িতে বাগান পরিচর্যায় ও ক্ষেতে কৃষি কাজ করে সময় কাটাচ্ছেন।

জানা গাছে, সাড়ে পাঁচ শতাধিক সিনেমায় অভিনয় করা খল অভিনেতা ইলিয়াস কোবরার হাতে কোনো সিনেমা নেই। তবে করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকার পর ‘বাহুবীর’ ছবিতে ডাক পেয়েছিলেন। মাত্র দুই দিন শুটিং করে আবার বাড়িতে ফিরে গেছেন।

এ বিষয়ে ইলিয়াস কোবরা বলেন, ‘সিনেমার জন্য এখন খুব বেশি ডাক আসে না। এখন তো সিনেমাই নির্মাণ হচ্ছে না। ছবির সংকটের জন্য সিনেমা হলগুলো বন্ধ হয়ে যাচ্ছে। এমন পরিস্থিতি বাড়িতে কৃষি কাজ শুরু করেছি। টেকনাফের মানুষও আমাকে ভালোবাসে তাদের সঙ্গে মিলেমিশে সময় কাটাচ্ছি।’

উল্লেখ্য, ইলিয়াস কোবরা ১৯৮৭ সালে মাসুদ পারভেজ (সোহেল রানা) পরিচালিত ‘মারুক শাহ’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন। এ সময় তার সাথে খলনায়ক হিসেবে ড্যানি সিডাকও অভিনয় করেছিলেন। চলচ্চিত্রে আসার আগে ইলিয়াস কোবরা মার্শাল আর্টের স্কুল চালাতেন। তিনি বার্মা থেকে মার্শাল আর্ট শিখে এসেছিলেন। তিনি এফডিসি-তে শিল্পী সমিতির নির্বাচন করেছিলেন। হাতে গোনা কয়েকটি চলচ্চিত্রে ইতিবাচক চরিত্রেও অভিনয় করেছেন ইলিয়াস কোবরা। বদিউল আলম খোকন পরিচালিত ভালোবেসে মরতে পারি চলচ্চিত্রে তিনি প্রথম ইতিবাচক চরিত্রে অভিনয় করেন। এছাড়া হিরো দ্য সুপারস্টার ছবিতেও তার চরিত্রটি ইতিবাচক ছিল। ইলিয়াস কোবরা একজন চলচ্চিত্র প্রযোজকও। তিনি ভাইয়া নাম্বার ওয়ান চলচ্চিত্রটি প্রযোজনা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD