1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ৯৯৯ এ ফোন করে এক কুকুরের প্রাণ বাঁচালো তিন শিক্ষার্থী

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৬ পাঠক

নরসিংদী রেলওয়ে স্টেশনে ট্রেনের ধাক্কায় আহত এক কুকুরকে ৯৯৯ এ ফোন করে বাঁচালো তিন শিক্ষার্থী। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। ঘটনার বিবরণে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে হাটছিলেন নরসিংদী সরকারি কলেজে অনার্স পড়ুয়া তিন শিক্ষার্থী মোস্তাফিজ, রফিকুল ইসলাম ও ফাহিম মোনায়েম। এসময় তারা লক্ষ্য করে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখী কালনী এক্সপ্রেস দ্রুতবেগে এগিয়ে আসছে।
অন্যদিকে একই সময় একটি কুকুর এক নং প্লাটফর্ম থেকে দুই নং প্লাটফর্মে আসার জন্য রেল লাইন পার হচ্ছিল। পুরোপুরি পার হতে না পারায় ট্রেনের ধাক্কায় পাশের প্লাটফর্মে ছিটকে পড়ে কাতরাতে থাকে কুকুরটি।
এসময় তিন শিক্ষার্থী জরুরি সেবার জন্য ৯৯৯ এ ফোন করেন। পরে সেখান থেকে জরুরি স্বাস্থ্য সেবার নম্বর ৩৩৩ নাম্বারে যোগাযোগ করিয়ে দেয়া হয় । এর এক ঘন্টার মধ্যেই জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের মাঠ সহকারী শাহিন আলম ঘটনাস্থলে আসেন। এসময় আহত কুকুরটিকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হয়।
তিন শিক্ষার্থী জানান, প্লাটফর্মে হাটার সময় কুকুরটিকে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়তে দেখি। প্রথমে ভেবেছিলাম কুকুরটি হয়ত আর বেঁচে নেই। কিন্তু এগিয়ে গিয়ে দেখি কুকুরটি তখনও কাতরাচ্ছিল। পরে আমরা ৯৯৯ এ কল দিলে তারা কুকুরটির প্রাণ বাঁচানোর উদ্যোগ নেয়। শেষ পর্যন্ত কুকুরটি বেঁচে যাওয়ায় আমাদের ভাল লেগেছে।
নরসিংদী জেলা ভেটেনারি হাসপাতালের মাঠ সহকারী (এফ এ) শাহিন আলম জানান, ট্রেনের ধাক্কায় কুকুরটির মাথায় আঘাত লেগেছিল। ঘটনাস্থলে গিয়ে কুকুরটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আশা করছি কুকুরটি একদিনের মধ্যেই সুস্থ হয়ে উঠবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD