1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মনোহরদীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ জুন, ২০১৮
  • ২১০ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বুধবার ২৭ জুন ২০১৮: নরসিংদীর মনোহরদীতে আউলিয়া আক্তার (১১) স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় মনাহরদী উপজেলার কষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও গ্রামে এঘটনা ঘটে। নিহত আউলিয়া আক্তার (১১) দক্ষিণ চরমাদালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী ও কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও এলাকার বাবু মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও কোনারবাড়ী গ্রামের বাবু মিয়ার মেয়প আউলিয়া আক্তার মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়িতে এসে খাওয়া-দাওয়া শেষে পার্শ্ববর্তী নানার বাড়ীতে যাওয়ার জন্য বের হয়। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিলনা। দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর বাড়ীর অদূরে বেতে বাগানের ভিতর তার লাশ পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পেরন করে। আজ বুধবার দুপুরে নিহতের পিতা বাদী হয়ে মনোহরদী থানায় মামলা দায়ের করেছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন এই ঘটনায় আজ বুধবার নিহতের পিতা বাবু মিয়া বাদী হয় থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারর জন্য পুলিশ অভিযান চলছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বলতে পারব এটি ধর্ষণ না হত্যা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD