1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের অবস্থান কর্মসূচি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
  • ১৬৪ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,বুধবার, ১০ অক্টোবর ২০১৮: ২১ আগস্টে গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে যেকোন ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা মোকাবেলায় প্রশাসনের পাশাপাশি, নরসিংদীর মাধবদীতে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অবস্থান কর্মসূচী পালন করেছে। বুধবার (১০ অক্টোবর) আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দিনব্যাপি মাধবদী পোস্ট অফিস মোড়ে অবস্থান কর্মসূচী পালন করেন।

মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, মাধবদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক। তিনি বক্তব্যে বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে বর্তমান প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বিএনপি-জামায়াত জোট সরকারের পরোক্ষ মদদে গ্রেনেড হামলা চালানো হয়। সেদিন জননেন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা অল্পের জন্য বেঁচে যান৷ দীর্ঘ ১৪ বছর প্রতীক্ষার পরে এ হামলা মামলার রায় ঘোষণা করা হয়েছে। এ রায়কে ঘিরে সারাদেশের ন্যায় মাধবদীতে যেন কোন বিশৃঙ্খলা ও নাশকতা না হয় সেদিকে সর্বাত্মক ভূমিকা রেখে চলছে প্রশাসন। সেই সাথে প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরা সর্তকতা মূলক অবস্থানে রয়েছে।

মাধবদী থানা শাখা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, নরসিংদী সদর উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব জাকির হোসেন কমিশনার, মাধবদী পৌরসভা জাতীয় পার্টীর সাধারণ সম্পাদক দেলায়ার কমিশনার, নরসিংদী সদর উপজেলা আওয়ামী সেচ্ছা সেবকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান ভূইয়া, নরসিংদী সদর উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম খান, মাধবদী শহর আওয়ামীলীগের, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বাকির হোসেন, মাধবদী থানা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহিন, মাধবদী শহর যুবলীগের সভাপতি সাইদুর রহমান পাশা ও সাধারণ সম্পাদক হাজী ইলিয়াছ, মাধবদী শহর শ্রমিকলীগের সভাপতি ইকবাল হোসেন প্রধান প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD