1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে ১১ দোকান পুড়ে ছাই, ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ৩০৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮:
নরসিংদীর পলাশের ঘোড়াশাল (ঘোড়া চত্বর) বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি দোকান পুড়ে গেছে। গতকাল রবিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মূল্যবান মালামাল ও নগদ টাকাসহ প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী দাবি করছেন। এ ঘটনায় দোকানে থাকা ওয়াহিদ হোসেন নামের এক ব্যবসায়ী অগ্নিদগ্ধ হয়েছেন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রাতে হঠাৎ করেই ঘোড়াশাল এলাকার ঘোড়া চত্বর বাজারের একটি দোকানে আগুন দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তারা তা নেভানোর চেষ্টা করেন। এ সময় খবর পেয়ে পলাশ উপজেলা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, প্রাণ-আরএফএল কোম্পানির একটি ইউনিট ও গাজীপুরের কালীঞ্জের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগেই আগুনের লেলিহান শিখা আশপাশের প্রায় ১০টি দোকানসহ মোট ১১টি দোকানের মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

দেলোয়ার হোসেন নামের ক্ষতিগ্রস্থ এক ব্যবসায়ী জানান, দোকানগুলো মূলত গুদামঘর হিসেবে ব্যবহার করা হত। তাই সেগুলোতে অনেক টাকার মালামাল মজুদ ছিল। সব মিলিয়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পলাশ উপজেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুন বারী জানান, খবর পেয়ে দ্রুত পলাশের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাই। পরে প্রাণ-আরএফএল কোম্পানির একটি ইউনিট ও গাজীপুরের কালীঞ্জের একটি ইউনিট মিলে প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD