1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে নিখোঁজ শাহজাহানকে ফেরত পেতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ এপ্রিল, ২০১৯
  • ২৪২ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার,১০ এপ্রিল ২০১৯: নরসিংদীতে পাঁচ দিন ধরে নিখোঁজ আইনজীবী শাহজাহান এতমামদার (৬১)কে সুস্থ অবস্থায় অবিলম্বে ফেরত পেতে মানববন্ধন করেছে আইনজীবী ও তার স্বজনরা। বুধবার (১০ এপ্রিল) সকাল সাড়ে নয়টা থেকে দশটা পর্যন্ত নরসিংদী প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নরসিংদী জেলা আইনজীবী সমিতির কয়েকশ আইনজীবী ও নিখোঁজের স্বজনদের পাশাপাশি স্থানীয় চিনিশপুর ইউনিয়নের টাওয়াদী গ্রামের লোকজন অংশ নেয়।
মানববন্ধনে নরসিংদী জেলা আইনজীবী সমিতি সভাপিত শাহজাহান মিয়া বলেন, তাঁর সহকর্মী অপহৃত আইনজীবী শাহজাহান এতমামদারকে সুস্থ অবস্থায় ফেরত না দিলে। পরবর্তীতে সারাদেশে সড়ক মহাসড়কে তীব্র আন্দোলনের ঘোষনা দেয়া হবে।
এতে বক্তারা আরো বলেন, অপহৃত শাহজাহান এতমামদার তার চেম্বার থেকে বাসায় ফেরার পথে অপহরণকারীরা টেনে হিঁচড়ে একটি সাদা রংঙ্গের মাইক্রোতে করে তুলে নেয়। আজ পাঁচ দিন হয়ে গেলেও তার কোন সন্ধান দিতে পারছে না আইনশৃঙ্খলা বাহিনী।


সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়া ।


মানববন্ধন শেষে নরসিংদী জেলা আইনজীবী সমিতির আয়োজনে সংবাদ সম্মেলন করেন নিখোঁজের স্বজন ও আইনজীবীরা। এতে সমিতির সভাপতি মো: শাহজাহান মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সমিতির সাধারন সম্পাদক তারেক মোহাম্মদ লুৎফর রহমান, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মো. বদরুদ্দোজা জিলু, সাবেক সভাপতি আমজাদ হোসেন, আবদুল মান্নান ভূইয়া, বশিরুল কাদের,শওকত আলী পাঠান, পাবলিক প্রসিকিউটর (পিপি) মুহাম্মদ ফজলুল হক প্রমুখ।

নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ তার কার্যালয়ে বক্তব্য দিচ্ছেন।


এ বিষয়ে নরসিংদীর পুুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ বুধবার দুপুরে তার কার্যালয়ে সাংবাদিকদের বলেন, গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে নিজ চেম্বার থেকে বাসার উদ্দেশে বের হয়ে যান শাহজাহান এতমামদার । অনেক রাত হয়ে গেলেও তিনি বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তার সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন নম্বরে কল করে সংযোগ বন্ধ পান। পরে তার কোন খোঁজ না পাওয়ায় তার ছেলে রুপম থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা (ডিবি) ও পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD